• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভালোবাসা দিবস থেকে চট্টগ্রামে 'আহত ফুলের গল্প'

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৮
বিনোদন প্রতিবেদক

ভালোবাসা দিবসে 'আহত ফুলের গল্প' চলচ্চিত্র নিয়ে স্বাধীন ধারার নির্মাতা অন্ত আজাদ তাঁবু গেড়েছেন বন্দর নগরী চট্টগ্রামের জেলা শিল্পকলা একাডেমীতে। ১৪, ১৫ ও ১৬ ফেব্রুয়ারি তারিখে প্রতিদিন পাঁচটি করে মোট ১৫টি প্রদর্শনী হবে চলচ্চিত্রটির। সকাল ১১টা, দুপুর ১টা, বিকাল ৩টা, বিকাল ৫টা এবং সন্ধ্যা ৭টায় দেখা যাবে 'আহত ফুলের গল্প'।

'আহত ফুলের গল্প' নির্মাতা অন্ত আজাদের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

স্বাধীনধারার এ সিনেমাটি গত বছর ১ জুলাই বিনা-কর্তনে সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পায়। গত পবিত্র ঈদুল আযহায় সিনেমাটি পরিচালকের ব্যক্তিগত উদ্যোগে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ টাউনহলে বিশেষ প্রদর্শনীর মধ্য দিয়ে যাত্রা শুরু করে ২ ঘণ্টা ৮ মিনিটের ছবিটি।

তারকাবিহীন 'আহত ফুলের গল্প' দর্শকের কাছে পৌছে দিতে নির্মাতা অন্তু আজাদ এখন সিনেমাটি দেশব্যাপী ফেরি করে চলেছেন।

অন্ত আজাদের কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় নির্মিত 'আহত ফুলের গল্প' চলচ্চিত্রটিতে সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন মোহাম্মদ আরিফুজ্জামান, সম্পাদনা করেছেন সৈকত খন্দকার, গীতিকার হিসেবে ছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর, টোকন ঠাকুর, কামরুজ্জামান কামু, সোলায়মান আকন্দ।

গানে কণ্ঠ দিয়েছেন পিনটু ঘোষ, রোকন ইমন, কামরুজ্জামান রাব্বি ও লিপু অসীম।

শব্দে ছিলেন শৈব তালুকদার, রূপসজ্জায় সুমন। ছবির রঙ বিন্যাস করেছেন রাশেদুজ্জামান সোহাগ, টাইটেল ও ভিএফএক্স করেছেন নাজমুল হাসান তপু। পোশাক পরিকল্পনা করেছেন নুসরাত জাহান নীপা আর পোস্টার করেছেন রাসেল রানা।

পিবিডি/ হাসনাত

আহত ফুলের গল্প,চট্টগ্রাম,ভালোবাসা দিবস,অন্ত আজাদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close