• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভালোবাসা দিবসে ঘর বাঁধলেন প্রীতম-মিথিলা!

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:১৩ | আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:২১
বিনোদন ডেস্ক

ভালোবাসা দিবসে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন সংগীতশিল্পী প্রীতম আহমেদ ও অভিনেত্রী মিথিলা।

‘হুট করেই শুভদিনে শুভকাজটি সেরে ফেললাম। সময় সংকীর্ণতার কারণে সবাইকে জানাতে পারিনি। আমাদের জন্য দোয়া করবেন।’ ফেসবুক স্ট্যাটাসে এভাবেই খবরটি দিলেন জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতম আহমেদ। সঙ্গে দিয়েছেন দুটি ছবি। দুটি ছবিতেই জনপ্রিয় মডেল-অভিনেত্রী মিথিলা বউ সেজে বসে আছেন তার পাশে।

বিয়ের মঞ্চে এসময় হাজির ছিলেন বর-কনের পাশে গুটিকয় মানুষ। যেমন, নির্মাতা ফরহাদ আহমেদ, কয়েকজন সহশিল্পী আর শুটিং ইউনিটের সদস্যরা। কারণ এই বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের চিত্রনাট্যের দাবিতে। পহেলা ফাল্গুন (১৩ ফেব্রুয়ারি) শুটিং শুরু হলেও বিয়ের পর্বটি শেষ হলো বুধবার (১৪ ফেব্রুয়ারি)।

বর-কনের সাজে তাদের এই ছবিটি ফেসবুকে প্রকাশের পর থেকেই ভক্তরা উৎসাহী হয়ে পড়েন সত্যিই কি প্রীতম-মিথিলা বিয়ে করলেন! এমন ভাবনা ভক্তদের মনে জাগতেই পারে। কারণ কিছুদিন আগেই সংগীতশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মিথিলার। ফলে নতুন কাউকে বিয়ে করা তার জন্য এখন সময়ের ব্যাপার। তবে ভক্তদের মধ্যে এমন ভাবনারও উদ্রেক হয় যে, প্রীতম তো লন্ডন প্রবাসী মডেল ও অভিনেত্রী স্মৃতিকে বিয়ে করে বেশ সুখেই আছেন।

তাহলে তার আবার বিয়ে কেন? এমন প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা যায়, প্রীতমের ফেসবুক ওয়ালে পোস্ট করা ছবি দুটি ‘অবশেষে ভালোবেসে’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিংয়ের ছবি। ভালোবাসা দিবসে এটির শুটিং করা হয়। এসব তথ্য জানালেন প্রীতম আহমেদ নিজেই। তিনি বলেন, গত দু’দিন ধরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং করছি। আজ আমরা একটি বিয়ের দৃশ্যের শুটিং করলাম। আগামীকালও শুটিং হবে।

উল্লেখ্য, মানিকগঞ্জ ও ঢাকার বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং হচ্ছে। এটি পরিচালনা করছেন ফরহাদ আহমেদ। এটি প্রযোজনা করেছে আলফা আই। শিগগিরই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পাবে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ অরিজিনালস-এ।

পিবিডি/জিএম

ভালোবাসা দিবস,সংগীতশিল্পী প্রীতম আহমেদ,অভিনেত্রী মিথিলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close