Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫
  • ||
শিরোনাম

‘ফাগুন হাওয়ায়’ মুগ্ধ রাষ্ট্রপতি

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২০
ডেস্ক রিপোর্ট
প্রিন্ট icon

ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত 'ফাগুন হাওয়ায়' ছবিটি বঙ্গভবনে বিশেষ প্রদর্শনীতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও তার পরিবারের সদস্যরা শুক্রবার দেখেছেন। পাশাপাশি বঙ্গভবনের উচ্চপদস্থ কর্মকর্তারাও তাদের পরিবারের সদস্যদের নিয়ে দেখেন ছবিটি।

ছবিটি দেখার পর একরাশ মুগ্ধতা প্রকাশ করেছেন রাষ্ট্রপতি।

নির্মাতা তৌকীর আহমেদ বলেন, শুক্রবার বেলা ৩টায় ফাগুন হাওয়ায় স্বপরিবারে দেখেছেন আমাদের সম্মানীত রাষ্ট্রপতি। শুভেচ্ছা বিনিময় ও আলোচনারর আনুষ্ঠানিকতা শেষে বিকেল ৪টায় ছবিটির প্রদর্শনী শুরু হয়। ছবিটির প্রদর্শনী শেষে আয়োজন করা হয় চা চক্রের। এ সময় রাষ্ট্রপতি নিজে এসে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করার পর ফাগুন হাওয়ায়র ভূয়সী প্রশংসা করেন।

এ সময় ‘ফাগুন হাওয়ায়’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও তার পরিবার ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, ছবির পরিচালক তৌকীর আহমেদ ও তার স্ত্রী অভিনেত্রী বিপাশা হায়াত, ছবির অভিনয়শিল্পী সিয়াম, তিশা ও তার স্বামী পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, আফরোজা বানু, পরিচালক আবু শাহেদ ইমন, ছড়াকার লুৎফর রহমান রিটনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বায়ান্নর ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত ফাগুন হাওয়ায় মুক্তি পেয়েছে দেশের ৫২টি হলে। টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ছবিটি। ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড প্রযোজিত ছবিটিতে অভিনয় করেছেন তিশা, সিয়াম, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, বলিউডের অভিনেতা যশপাল শর্মাসহ অনেকেই।

পিবিডি/ ইকা

রাষ্ট্রপতি,ফাগুন হাওয়ায়
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত