• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

যা থাকছে অস্কারের খাবার টেবিলে?

প্রকাশ:  ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৩
বিনোদন ডেস্ক

শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে অস্কারের । ডলবি থিয়েটারের সাজসজ্জাও প্রায় শেষের পথে। সেই সাথে চলছে গভর্নরস বল রুমে চলছে খাবারের আয়োজন। অস্কার পার্টির মেন্যুতে প্রতিবারের মতোই এবারও রাখা হয়েছে নানা চমক। এক নজরে দেখে নিন, তারকাদের পাতে কোন খাবারগুলো থাকছে এবার।

প্রতিবারের মতো এবারও মাস্টার শেফ ওলফগ্যাং পাক পুরো খাবারের আয়োজনের দায়িত্ব পালন করছেন। তার সঙ্গে আছে তার বিশাল টিম। গত পঁচিশ বছর ধরে অস্কারের খাবারের আয়োজনের দায়িত্ব নিষ্ঠা ও সুনামের সঙ্গে পালন করে আসছেন তারা।

এবার থাকছে ৬০টিরও বেশী খাবার। প্রতিবছরের মতো পাক এর সিগনেচার খাবার স্যামন ফিশ থাকছে এবারও। এছাড়াও তারকাদের পছন্দের খাবার পটেটো অ্যান্ড ক্যাভিয়ার এবং উইন্টার ট্রাফল বেকড কাভাটাপ্পি অ্যান্ড চিজও থাকছে খাবার টেবিলে।

নতুন খাবারের মধ্যে থাকছে নাসভিলে হট ফ্রাইড কুয়াইল উইথ রেড ভেলভেট ওয়াফেল, হেইরলুম ক্যারট ‘টারটার’ ভেগান টরচিও পাসতা উইথ আরুগুলা এবং আরও অনেক কিছু।

স্টারটার হিসেবে কিছু বার আইটেম, সুশি এবং ডেসার্ট থাকছে। ডেসার্টের মধ্যে উল্লেখযোগ্য হল ২৪ ক্যারেট গোল্ডের প্রলেপ দেয়া চকলেটের অস্কার মূর্তি এবং স্কয়ার পিলো কেক উইথ কোকোনাট ক্রিম।

অস্কার পুরস্কারের আনুষ্ঠানিক নাম একাডেমি অ্যাওয়ার্ড অব মেরিট। ১৯২৯ সালে প্রথম এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুরু হয়। ১৯৫৩ সাল থেকে টিভিতে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান প্রচারিত হয়ে আসছে। বিশ্বের ২০০টির বেশি দেশে দর্শক রোববার (২৪ ফেব্রুয়ারি) লস অ্যাঞ্জেলেসে হুমড়ি খেয়ে পড়বেন এ অনুষ্ঠান দেখতে।

পিবিডি/জিএম

অস্কার,লস অ্যাঞ্জেলেস,একাডেমি অ্যাওয়ার্ড অব মেরিট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close