• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নিজের রেকর্ড নিজেই ভাঙলেন কনা

প্রকাশ:  ০৪ মার্চ ২০১৯, ১৬:৪৬
বিনোদন ডেস্ক

জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। অডিও এবং চলচ্চিত্রের গানে তিনি সমান সফল। এরই মধ্যে চলচ্চিত্র ও ভিডিও গানে গড়েছেন রেকর্ড। ইউটিউবের ভিউ বিচারে এখন দেশের নারী কণ্ঠশিল্পীদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন তিনি।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি দুই কোটি ভিউয়ের ঘর অতিক্রম করেছে কনার গাওয়া ‘ইচ্ছেগুলো’ গানের ভিডিওটি। ২০১৭ সালের ২৭ এপ্রিল নিজেদের ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।

গত মাসে অডিও-ভিডিও বাজারে প্রথম দুই কোটি ভিউয়ের রেকর্ড গড়েন কনা। ‘রেশমী চুড়ি’ নামের সেই গানটি প্রকাশ পেয়েছিল তিন বছর আগে, ২০১৬ সালের ৩১ মার্চ। অন্যদিকে এক সপ্তাহের ব্যবধানে একই শিল্পীর গাওয়া ‘ইচ্ছেগুলো’-ও একই রেকর্ড অর্জন করে। তবে সেটি মাত্র দুই বছরের ব্যবধানে।

সেই হিসেবে ‘ইচ্ছেগুলো’ গানটির মাধ্যমে কনা নিজের রেকর্ড ভেঙেছেন নিজেই। ‘ইচ্ছেগুলো’ গানটিতে কনার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ভারতের আকাশ সেন। শরীফ আলদীনের কথায় এটির সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটির ভিডিওতে মডেল হয়েছেন মুম্বাইয়ের আজহার সাইনি ও বাংলাদেশের তাসনুভা তিশা। এতে আছে কনার উপস্থিতিও। ভিডিওটি নির্মাণ করেছেন একে পরাগ।

কনা অবশ্য এসব নিয়ে খুব একটা সিরিয়াস নন। তার ভাষ্য এমন, আমি তো মন দিয়ে গানটাই গাই। ভিডিওর বিষয়েও সহযোগিতা থাকে সবসময়। এরপর সেটি চলে যায় প্রযোজক হয়ে শ্রোতা-দর্শকদের হাতে। তারা গানটি পছন্দ করলে ভালোলাগে। উৎসাহ পাই। এই যে ভিউ কিংবা রেকর্ড- এটাও একটা উৎসাহের বিষয়। আরও ভালো গান করার জন্য এই উৎসাহ খুব কাজে লাগে।


পিবিডি/এসএম

কনা,সংগীতশিল্পী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close