Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
  • ||

সৃজিতের সাথে মিথিলার সর্ম্পক নিয়ে যা বললেন মিথিলা

প্রকাশ:  ১৯ মার্চ ২০১৯, ১৬:১৪
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

টেলিভিশন নাটকের প্রিয় মুখ অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। সঞ্চালনা-গানেও প্রতিভার স্বাক্ষর রেখেছেন। গায়ক-অভিনেতা তাহসানের সাবেক স্ত্রী মিথিলা। সম্প্রতি ভারতের নির্মাতা সৃজিত মুখার্জির সাথে মিথিলার প্রেমের সর্ম্পক আছে বলে গুঞ্জন উঠেছে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ নির্মাতা সৃজিত মুখার্জি'র জীবনে ‘রহস্যময় নারী’ হিসেবে মিথিলাকে আখ্যায়িত করেছে। রাজারহাটে একান্ত মুহূর্তে তাদের দেখা গেছে বলে জানাচ্ছে গণমাধ্যমগুলো। মিথিলাই নাকি সেই নারী যিনি সৃজিতের জীবনে স্থিরতা আনতে যাচ্ছেন।

এ বিষয়ে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মিথিলা। তিনি বলেন, এবার শুটিং শেষে ও (সৃজিত) আমাকে কলকাতার একটা পার্টিতে নিয়ে যায়। বন্ধুদের সঙ্গে একটু হাই-হ্যালো বলা আরকি। আমার মনে হয়, ওখানে সৃজিত কাকে নিয়ে পার্টিতে গেল, এই মেয়েটা কে—এ কারণেই হয়তো গুঞ্জন ছড়িয়েছে।

সৃজিতের সঙ্গে পরিচয় কবে থেকে? এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে।

সৃজিত বলেছেন, মিথিলা তার ভালো বন্ধু। মিথিলাও বললেন, আমিও তা-ই বলব। কারণ, অর্ণব তো আমার কাজিন। শাহানা বাজপেয়ি ১০ বছর বাংলাদেশে ছিল। আমরা একসঙ্গে বেড়ে উঠেছি। শাহানার খুব ঘনিষ্ঠ বন্ধু সৃজিত। সৃজিতের সঙ্গে আবার অমিতাভ রেজা চৌধুরী আর রেদওয়ান রনির ভালো বন্ধুত্ব। ওদের সবার সঙ্গে আবার আমার দারুণ বন্ধুত্ব। কদিন আগে সৃজিত বাংলাদেশে এসেছিল, তখনো আমাদের দেখা হয়েছে। আড্ডা দিয়েছি। আমি ওকে অনেক দিন ধরেই চিনি।

মিথিলার সঙ্গে সৃজিত তাঁর সম্পর্ককে ‘পেশাগত বিড়ম্বনা’ হিসেবেই দেখতে চান। মিথিলা নিজেও তা মনে করছেন। বললেন, আমিও এটা পেশাগত বিড়ম্বনা মনে করতে চাই। আমি মনে করি, একসঙ্গে কাজ করতে গেলে এমন কথা ছড়াতেই পারে। এসব আমাদের দেশে একটু কম হয়। আরেকটা কথা, সৃজিত তো অ্যালিজেবল ব্যাচেলর। তার সঙ্গে কাউকে দেখা গেলে এমন কথা ছড়াবে, এটাই স্বাভাবিক।

সৃজিতের সঙ্গে তো অনেককেই দেখা যায়। সবাইকে নিয়ে তো অতটা গুঞ্জন নেই। যদিও সৃজিতের ভাষ্য, তাঁর সঙ্গে কাজ করা নায়িকার ৯০ শতাংশ নিয়ে এমন গুঞ্জন ছড়িয়েছে। আপনাকে নিয়ে এমন গুঞ্জনের নির্দিষ্ট কোনো কারণ আছে? মিথিলা বলেন, ওখানে কেউ আমাকে আগে দেখেনি। সে জন্যই হয়তো। (হাসি) আমাকে প্রথম দেখল তো।

সংবাদমাধ্যম থেকে জানা গেছে, আগামী বছরের শুরুতে আপনাদের নাকি বিয়ের সম্ভাবনা তৈরি হয়েছে। মিথিলা বললেন, বিয়ের সম্ভাবনা তো সংবাদমাধ্যম তৈরি করছে। টাইমস অব ইন্ডিয়া সেই চেষ্টা করে যাচ্ছে। দেখি বিয়ের সম্ভাবনা কতটা সফল হয়।

মিথিলাকে নিয়ে এমন জল্পনার কারণ কী? এমন প্রশ্নে সৃজিত মুখার্জি বলেন, আমি ২০১০ সাল থেকে আজ পর্যন্ত যে কজন নায়িকার সঙ্গে কাজ করেছি, তাঁদের মধ্যে ৯০ শতাংশের সঙ্গে এমন জল্পনা হয়েছে। এটাকে আমি পেশাগত বিড়ম্বনা হিসেবে মেনে নিয়েছি। ঐতিহাসিকভাবে দেখলে এসব জল্পনা অধিকাংশ সময়ই ভিত্তিহীন হয়েছে, আর কিছু সময়ে সঠিক হয়েছে। যেহেতু আমি ভবিষ্যৎ সম্পর্কে কিছু জানি না, তাই ভবিষ্যতের সম্ভাবনা নিয়ে বলা মুশকিল। তবে মিথিলা আমার ভালো বন্ধু, তা নিয়ে কোনো সংশয় নেই।


পিবিডি/এসএম

মিথিলা,সৃজিত
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত