Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫
  • ||

তনুশ্রী দত্তের কষ্টের কথা শুনবে হার্ভার্ডের শিক্ষার্থীরা

প্রকাশ:  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫২
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে #MeToo আন্দোলনে শরিক হয়েছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া ও অভিনেত্রী তনুশ্রী দত্ত।

সেসময় এই আন্দোলন নিয়ে মুখ খুলে আলোচিত হয়েছিলেন তিনি। পাশে পান বলিউডের বহু সতীর্থকেও। বিদেশ থেকেও অনেকে সমর্থন করেন নায়িকার দশ বছরের জার্নিটাকে। আর সেই কষ্টের কথা শুনতেই এবার ডাক এল হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে।

ভারতে #MeToo আন্দোলনের পথিকৃত হিসেবে তনুশ্রীর অভিনয় এবং মডেলিং ক্যারিয়ারের প্রথম ইনিংসের পরিচয়কে ছাপিয়ে গিয়েছে এই দ্বিতীয় পর্যায়ের পরিচিতি।

ভারতীয় চলচ্চিত্র জগতে তার মুখ খোলার পর তা রীতিমতো আন্দোলনের রূপ নিয়েছে। আর এই লড়াকু জীবনের কথা তারই মুখ থেকে শুনতে ডকে পাঠাল হার্ভার্ড বিজনেস স্কুল।

রোববার (১০ ফেব্রুয়ারি) ইনস্টগ্রামে নিজেই সে কথা জানালেন তনুশ্রী দত্ত।

অভিনেত্রী জানিয়েছেন, বস্টনের ম্যাসাচুসেটসের হার্ভার্ড বিজনেস স্কুল থেকে তিনি আমন্ত্রণ পেয়েছেন। ১৬ ফেব্রুয়ারি সেখানে ‘ইন্ডিয়া কনফারেন্স ২০১৯’-এর উদ্বোধন করবেন হার্ভার্ড বিজনেস স্কুল ও কেনেডি স্কুলের স্নাতকত্তরের পড়–য়ারা।

সেই অনুষ্ঠানেই তিনি তার অভিজ্ঞতার কথা শেয়ার করবেন বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তনুশ্রী।

পাশাপাশি, এই অনুষ্ঠানে বক্তা হিসাবে থাকবেন সমাজসেবী অরুণা রায়, সাংবাদিক বরখা দত্ত, পরিচালক এস এস রাজামৌলি এবং রাজনীতিবিদ আসাদউদ্দিন ওয়াইসি।

পিবিডি/এআইএস

তনুশ্রী দত্ত
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত