• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১
  • ||

মালয়েশিয়ায় আগুনে দগ্ধ আরো এক বাংলাদেশির মৃত্যু

প্রকাশ:  ১৮ জুন ২০২৩, ১১:১১
পূর্বপশ্চিম ডেস্ক

মালয়েশিয়ায় ছাপাখানায় আগুনে দগ্ধ চার বাংলাদেশির মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে অগ্নিকাণ্ডে চার বাংলাদেশিই মারা গেলেন।

স্থানীয় সময় রোববার (১৮ জুন) সকাল সাড়ে ১০টায় সারডাং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. সাইফুল ইসলাম। তার বয়স ৪২ বছর এবং বাড়ি যশোরে।

চিকিৎসকরা জানান, শনিবার রাত থেকে সাইফুলের শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। তার অবস্থা ক্রমাগত খারাপের দিকে যাচ্ছিলো। রোববার ভোর ৫টায় মালয়েশিয়ায় থাকা সাইফুলের নিকট আত্মীয় খালিদ হাসান রিপনের কাছে ফোনে সাইফুলের শারীরিক পরিস্থিতির কথা জানানো হয়। রিপন সকাল ৮টায় হাসপাতালে ছুটে যান। সেখান থেকে রিপন ফোনে জানান, সাইফুলের শারীরিক অবস্থা গুরুতর। ঠিক সাড়ে ১০টায় হাসপাতাল থেকে ফোনে রিপন জানান সাইফুল মারা গেছেন। সাইফুলের মৃত্যু হাসপাতাল কর্তৃপক্ষও নিশ্চিত করেছে।

বৃহস্পতিবার (১৫ জুন) মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের বান্ডারবারু বাঙ্গির তামান ইন্ডাস্ট্রি সোলেমানের জুমু এসডিএন বিএইচডি নামের একটি ছাপাখানায় অগ্নিকাণ্ড ঘটে। ঘটনাস্থলেই ঝিনাইদহের লিটন (৩৪) ও পাবনার মোরাদ আলী মোল্লা (৩৮) মারা যান এবং দগ্ধ চারজনকে আশঙ্কাজনক অবস্থায় সারডাং হাসপাতালে নেওয়া হয়।

১৬ জুন সারডাং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনির উজ্জামান (৪২)। দুর্ঘটনায় নিহত লিটনের বাড়ি ঝিনাইদহে, মেরাদ আলীর বাড়ি পাবনায়, মনির উজ্জামানের বাড়ি যশোরে এবং মো. সাইফুল ইসলামের যশোরে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রাজা (২৯)। বাবলু রহমান (৪৪) চিকিৎসা নিয়ে শনিবার বাসায় ফিরেছেন। তাদের দুইজনের বাড়িও যশোরে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মৃত্যু,বাংলাদেশি,দগ্ধ,আগুন,মালয়েশিয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close