Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

মালয়েশিয়ার প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে রাষ্ট্রদূতের সাক্ষাত

প্রকাশ:  ০৫ জুলাই ২০১৮, ১৯:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

মালয়েশিয়ার প্রতিরক্ষা মন্ত্রী হাজী মোহাম্মদ বিন সাবুর সঙ্গে মালয়েশিয়াস্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাক্ষাৎ করেছেন।

বৃহস্পতিবার (৫ জুলাই) স্থানীয় সময় বেলা ২ টায় প্রতিরক্ষা মন্ত্রীর কার্যালয়ে সাক্ষাৎ করেন তিনি। এ সময় বাংলাদেশ দূতাবাসের মিনিষ্টার পলিটিক্যাল মো: রইস হাসান সারোয়ার ও শ্রম কাউন্সিলর মো: সায়েদুল ইসলাম সঙ্গে ছিলেন।

সাক্ষাৎকালে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের বিষয় নিয়ে আলোচনা করা হয়। এ সময় সাম্প্রতিক সময়ে মিয়ানমারের রাখাইন প্রদেশের নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দেয়া ও তাদের পাশে থেকে মানবতার দৃষ্টান্ত স্থাপন করায় বাংলাদেশকে সাধুবাদ জানান দেশটির নব নির্বাচিত মাহাথির সরকারের এ প্রতিরক্ষা মন্ত্রী।

মালয়েশিয়ার প্রতিরক্ষা মন্ত্রী হাজী মোহাম্মদ বিন সাবু বলেন, রোহিঙ্গা সঙ্কট নিরসনে বাংলাদেশের পাশে থাকবে মালয়েশিয়া। একই সঙ্গে রোহিঙ্গা সমস্যার সুষ্ঠু সমাধান প্রত্যাশা করেন তিনি। এ ছাড়া আলোচনায় দু দেশের দ্বি-পাক্ষিক বিষয় নিয়ে এবং মালয়েশিয়ায় কর্মরত শ্রমিকদের সমস্যা ও সম্ভাবনা নিয়ে ও আলোচনা হয়।

আলোচনা শেষে প্রতিরক্ষা মন্ত্রী হাজী মোহাম্মদ বিন সাবু রাষ্ট্রদূতকে প্রতিরক্ষা বিভাগের একটি ক্রেষ্ট প্রদান করেন।

এ সময় উপস্তিত ছিলেন, জয়েন্ট ফোর্স কমান্ডার দাতু হালিমি বিন আব্দুল মনাফ, মালয়েশিয়ার চীফ অব ডিফেন্স তানশ্রী জুল কিফলী বিন জুনাইদ আবিদীন, ভাইস। এ্যাডমিরাল দাতুক মোহাম্মদ রেজা বিন মোহাম্মদ সানি।

ওএফ

মালয়েশিয়া
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত