Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

মালয়েশিয়ায় রাষ্ট্রদূতকে আ.লীগের ফুলেল শুভেচ্ছা

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৯, ০৯:৫৫
আহমাদুল কবির, মালয়েশিয়া
প্রিন্ট icon

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয় অর্জন করায় হাইকমিশনার মহ.শহীদুল ইসলামকে পৃথক পৃথক ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মালয়েশিয়া আওয়ামী পরিবার ও আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

বুধবার (২ জানুয়ারি) মালয়েশিয়া আওয়ামী পরিবারের নেতারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নিরঙ্কুশ বিজয় লাভ করায় হাইকমিশনার মহ.শহীদুল ইসলামের সঙ্গে সাক্ষাত করেন এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন নেতারা। শুভেচ্ছা বিনিময়কালে নেতৃবৃন্দ অঙ্গিকার করেন দুতাবাসের পাশাপাশি আওয়ামী পরিবার প্রবাসীদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

এ ছাড়া প্রবাসে সরকার দেশ ও জাতীর সুনামের লক্ষ্যে কাজ করার অঙ্গীকার করেন তারা। শুভেচ্ছা বিনিময়ের সময় আওয়ামী পরিবার পক্ষ থেকে অভিভাবক বিহীন একজন বাংলাদেশিকে দেশে পাঠাতে বিমান টিকেট প্রদান করেন এবং অসহায় প্রবাসীকে টিকেট দিয়ে সহযোগিতা করায় দুতাবাসের কর্মকর্তারা তাদের সাধুবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের সহ সভাপতি দাতু আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, শ্রমিক লীগের সহ সভাপতি শাহ আলম হাওলাদার, যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির,অনোয়র হোসেন ডবলু, আক্তার হোসেন, কেএম রছি প্রমূখ।

এদিকে জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয় অর্জন করায় রাষ্ট্রদূত শহীদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

সোমবার (৩১ ডিসেম্বর)বাংলাদেশ মিশনে রাষ্ট্রদূতের কার্যালয়ে মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক রাশেদ বাদলের নেতৃত্বে এ শুভেচ্ছা জানানো হয়।

এ সময় ফুলেল শুভেচ্ছা জানান ডেপুটি হাইকমিশনার ওয়াহিদা আহমেদ, শ্রম কাউন্সিলর মো. সায়েদুল ইসলাম, ফাস্ট সেক্রেটারি শ্রম মো. হেদায়েতুল ইসলাম মন্ডল, পাসপোর্ট ও ভিসা উইং প্রধান মো. মশিউর রহমান তালুকদার, প্রথম সচিব কন্স্যুলার মো. মাসুদ হোসাইন, প্রথম সচিব তাহমিনা ইয়াছমিন ও শ্রম শাখার ২য় সচিব মো. ফরিদ আহমদকে।

রাষ্ট্রদূত বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশ জয় পেয়েছে। আমি ধন্যবাদ জানাচ্ছি অংশগ্রহণকারী সব রাজনৈতিক দলের নেতাকর্মী ও নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে যাদের সক্রিয় সহযোগিতায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী, হুমায়ুন কবির, হাবিবুর রহমান, হুমায়ুন কবির আমির, প্রদীপ কুমার বিশ্বাস, প্রকৌশলী মো. রাহাদউজ্জামান প্রমুখ।

পিবিডি/পি.এস

মালয়েশিয়া,আ.লীগ,রাষ্ট্রদূত,ফুলেল শুভেচ্ছা
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত