• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ১৫ এপ্রিল ২০১৯, ০৯:১৩
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ চিরকুমার গ্রহ মঙ্গল, বুদ্ধির দেবতা বুধ ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অবশ্য শ্রমিক কর্মচারী ও চালকদের মনে মালিকপ্রীতি দেখা দিতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সম্পর্কিত খবর

    হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    ভাইবোনদের কাছ থেকে সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবেন। কর্মের সুনাম যশ বসের মন জয় করতে সাহায্য করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দীর্ঘদিনের প্রেম ও বন্ধুত্বে ফাটল ধরতে পারে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানদের আচরণ মনবেদনার কারণ হলেও তাদের সাফল্য গৌরবান্বিত হবেন।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    দীর্ঘদিনের লালিত স্বপ্ন সাধ পূরণের পথ প্রশস্ত হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

    সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড আসতে পারে। দূর থেকে আসা সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা প্রবল। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরাই ক্ষতি হবে।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্ন পূরণে সম্ভাবনা। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। নচেৎ শ্রীঘরে ঢুকতে হতে পারে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়াবে।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরতে পারে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    পিতামাতার সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে। বিদ্যার্থীদের মনে অলসতা জেঁকে বসতে পারে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ও ব্যবসা ফিরে পওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেম বন্ধুত্ব শুভ।

    আজকের রাশিফল
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close