• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ১৮ এপ্রিল ২০১৯, ০৯:৩২ | আপডেট : ১৮ এপ্রিল ২০১৯, ০৯:৪১
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, দৈত্যকুল গুরু শুক্রাচার্য ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। লম্বা দূরত্বের সফরে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সম্পর্কিত খবর

    দীর্ঘদিনের ভোগ্যবাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ মাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়ের হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

    সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

    ধন উপার্জনের সকল পথ খুলে যাবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেপে উঠবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মনসুর সঙ্গীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হওয়ার সম্ভাবনা।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সামন হবে।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাশ তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। সব মিলিয়ে দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচবে।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের ঋণের বোঝা নামবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের পথ প্রশস্ত হবে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল প্রভৃতি মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।


    পিবিডি/এসএম

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close