Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৯, ০৯:০২
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ, দৈত্যকুল গুরু শুক্রাচার্য ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। যোগ্যকর্ম, উচ্চশিক্ষা ও বিদেশ গমনের আশায় করা বিনিয়োগকৃত অর্থ ডুবে যেতে পারে। অবশ্য সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শিক্ষার্থীদের জন্য দিন স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলুন নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়বে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মিথুন [২১ মে-২০ জুন]

জীবনসঙ্গী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধি পীড়াগুলো চাঙ্গা হয়ে ওঠায় হাসপাতালে ছুটতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও কৌশলী হওয়ার আবশ্যকতা রয়েছে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা সুদূরপ্রসারী হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমাজে শুভফল প্রদান করবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নচেৎ গৃহবাড়ি ত্যাগ করতে হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রবরব করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে হয়রানিমূলক দূরবদলি, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

আজকের রাশিফল
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত