• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০০
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা কঠিন হবে।

সম্পর্কিত খবর

    মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

    চতুর্দিক থেকে অর্থ আসতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা বন্ধুত্ব প্রেম বিনিয়োগ সুদূরপ্রসারী হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তা কমবে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ করা কঠিন হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা ব্যবসা-বাণিজ্যে প্রচুর লাভবান হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

    সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

    ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। বিদেশগমনের আশায় বিনিয়োগকৃত অর্থ ডুবে যেতে পারে।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    জীবনসঙ্গী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক যাগ-যজ্ঞাদি অনুষ্ঠিত হবে। পিতা-মাতার সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তিদের দিকে তীক্ষè নজর রাখা শ্রেয় হবে।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ তথা ভাঙা প্রেম জোড়া লাগবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইপ্সিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন। মামলা-মোকদ্দমা উৎকট-উদ্ভট ঝামেলা আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভ তথা সুদূরপ্রসারী হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close