Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ০৯ মার্চ ২০১৯, ০৯:২৯
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। চলুন জেনে নেয়া যাক রাশি আজ আপনার সম্পর্কে কি ভবিষ্যদ্বাণী করছে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

প্রেমের সম্পর্কে বাধা। বাহিরের কোনো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বৃদ্ধি। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য পাওয়ার জন্য আনন্দ। সংসারের জন্য অযথা ব্যয় হতে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখ হতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বাড়িতে প্রিয়জনের কোনো খারাপ খবর আসতে পারে। সামাজিক কোনো কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ্ব জাতীয় কোনো রোগের প্রকোপ বৃদ্ধি পেতে পারে। পড়াশোনার জন্য সুনাম। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো হবে। সন্তানের জন্য বাড়তি কোনো খরচ হতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

উচ্চপদস্থ ব্যক্তির থেকে অপমানিত হতে পারেন। আত্মীয় নিয়ে কোনো বিবাদ থেকে সাবধান। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনো বিপদ হতে পরে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কে জিতে আনন্দ পাবেন। আর্থিক ব্যাপারে কোনো চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা কষ্ট দেবে। স্বামী, স্ত্রী বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ব্যবসায় অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। ব্যবসায় বাড়তি কোনো লাভ আশা করতে পারেন। প্রিয়জন আঘাত দিতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয় হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কোনো কারণে লক্ষ্য থেকে দূরে সরে যেতে পারেন। একাধিক পথে আয় বৃদ্ধি। দূরে কোনো স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের আশঙ্কা রয়েছে। কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে আজ। যারা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভালো সময়। গঠনমূলক কোনো কাজে উন্নতি হতে পারে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সকালের দিকে শরীর খুব একটা সঙ্গ দেবে না। খুব কাছের কোনো মানুষের জন্য ক্ষতির সম্ভাবনা। দামি কিছু প্রাপ্তি হতে পরে। ভালো কোনো সংবাদ পাওয়ার জন্য মনে আনন্দ। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। পারিবারিক ভ্রমণ হতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বাড়িতে কোনো ছোট কারণে বিবাদ হতে পারে। আজ পথেঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার। ব্যবসায় অর্থ আসতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বাড়িতে প্রতিবেশীর জন্য অশান্তি। প্রিয়জনের বাজে কথার জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় কোনো ক্ষতি আটকাতে আলোচনা। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। কানের কোনো রোগ হতে পারে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিকে থেকে দিনটি ভালো যাবে। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

লেখকদের জন্য খুব খারাপ সময়। সংসারের ব্যয় নিয়ে চিন্তা। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করবার জন্য মনে আনন্দ। ব্যবসার দিকে শুভ খবর আসতে দেরি। রক্তচাপ নিয়ে কোনো চিন্তা। দুপুরের পরে দিনটি ভালো কিন্তু মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে কোনো যোগাযোগ হতে পারে। পিতার শরীর নিয়ে কোনো চিন্তা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুপুরের পরে ভালো কোনো কাজের খবর আসতে চলেছে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। প্রিয় জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অনেক দিনের কোনো পড়ে থাকা কাজের খবর আসতে বাধা। আজ সকালের দিকে কোনও স্বপ্ন নষ্ট হওয়ার জন্য মনে কষ্ট বৃদ্ধি। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ। পড়াশোনায় আজ কোনো বাধা আসতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

একাধিক কোনো পথে আয় হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাতের আশঙ্কা রয়েছে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে কোনো খরচ হতে পারে। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য গর্ববোধ হবে। বন্ধুদের থেকে বাজে কিছু ঘটতে পারে।


পিবিডি/এসএম

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত