• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ২৩ মার্চ ২০১৯, ০৯:০৬
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর রাশি অধিপতি মঙ্গল, বুদ্ধির দেবতা বুধ ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সম্পর্কিত খবর

    বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ তথা সুদূর প্রসারী হবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিযে হাসপাতালে চক্কর কাটতে হবে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। আজকের বিনিয়োগ বন্ধুত্ব প্রেম সুদূর প্রসারী হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়ের হবে। লটারি ফাকটা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা সমীচিন হবে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। পিতামাতার সাথে কারণে অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা বাসনা পূরণ করবে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মিমাংসা হওয়ায গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সহকর্মী ও অংশিদারদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। বাণিজ্যক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব আত্মীয় রূপে নিতে পারে। বেগবান যান বর্জন করুন।

    সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

    গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মিমাংসা হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরনাস্থি ক্ষতি হবে।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    চতুর্দিক থেকে লালিত স্বপ্ন বাস্তবায়নের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোন না কোন পুরস্কারে ভূষি তহবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদীও প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    শূন্যপকেট পূর্ণ হতে উঠায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা সচল হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দাম্পত্য কলহ বিবাদের বিদুরিত হবে।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতাপ্রাপ্ত হবেন। বন্ধুবান্ধবদের সঙ্গে মতানৈক্য দূর হবে। ভাঙা প্রেম জোড়া লাগার সম্ভাবনা। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়ের হবে।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাশ তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। দ্বিচক্রযান এড়িয়ে চলুন।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরনীয় হয়ে থাকবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতাম চলতে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

    আজকের রাশিফল
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close