Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫
  • ||

ঈদুল আজহায় রঙ বাংলাদেশ

প্রকাশ:  ১০ আগস্ট ২০১৮, ১৫:০৭
অনলাইন ডেস্ক
প্রিন্ট icon

ঈদ আবারও সমাগত। এবার কোরবানী ঈদ। এই উৎসবের মূল সূর ত্যাগ। তবুও ঈদ তো আর পুরনো পোশাকে হয় না। তাই নতুন পোশাকে ঈদ উদযাপনকে আনন্দময় করতেই রঙ বাংলাদেশ আয়োজন করেছে বিশেষ ঈদ সংগ্রহের সব বয়সীদের জন্য।

দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ-এর পাবেন আপনার পছন্দনীয় সকল সামগ্রী । সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি,পায়জামা,টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি । বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস,নানা ডিজাইনের মগ সহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।

আমাদের সাব ব্র্যান্ডগুলোতেও থাকছে কোরবানী ঈদের নতুন আয়োজন- তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র। এবারের কোরবানীর ঈদে রঙ বাংলাদেশ এর ঈদ উপহার -বিশাল মূল্যছাড় । সকলের জন্যে ‘কোরবানীর হাক ডাক -বেশী কিনলে বেশী লাভ’ অফার।

রঙ বাংলাদেশ থেকে একের অধিক সামগ্রী কিনলেই আপনি পাবেন বেশী বেশী ছাড় - ২টি কিনলে মূল্যছাড় ১০%, ৩টি কিনলে ১৫% আর ৩টার বেশি পণ্য কিনলে পাবেন ২০% ছাড়। এই বিশেষ ছাড় পাওয়া যাবে দেশীদশ ব্যতিত সকল শোরুমের সকল সামগ্রীতেই। অফার চলবে ঈদের আগের দিন পর্যন্ত।

একেবারে নতুন আঙ্গিকেই তৈরি করা হয়েছে কোরবানী ঈদের পোশাকসম্ভার। এই ঈদে রঙ বাংলাদেশ-এর বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন পছন্দের সামগ্রী। উপভোগ করুন বিশেষ ছাড় সুবিধা। বেশী বেশী কিনে লাভ করুন বেশী বেশী।

শোরুমের পাশাপাশি অনলাইনেও পাওয়া যাবে ‘কোরবানীর হাক ডাক -বেশী কিনলে বেশী লাভ’ অফার । আছে হোম ডেলিভারীর সুবিধা। ঘরে বসেও এই সুযোগ উপভোগ করতে পারবেন। ওয়েবসাইট- www.rang-bd.com

/রবিউল

কোরবানী ঈদ,ফ্যাশন হাউজ রঙ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত