Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫
  • ||
শিরোনাম

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানিকে শোকজ

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৮, ১৫:০০
বিজনেস ডেস্ক
প্রিন্ট icon

শেয়ার দরে অস্বাভাবিক উল্লম্ফনের পেছনে কারসাজি বা বিধি বহির্ভুতভাবে মূল্য সংবেদনশীল তথ্য প্রকাশ হয়েছে কিনা জানতে চেয়ে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানিকে শোকজ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। কোম্পানিগুলো হলো- লিবরা ইনফিউশন, সিমটেক্স ইন্ডাস্ট্রিজ, মেঘনা সিমেন্ট লিমিটেড এবং সেন্ট্রাল ফার্মাসিটিক্যালস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, গত কয়েক কার্যদিবসে ধরে এসব কোম্পানির শেয়ার দর অস্বাভাবিকভাবে বাড়তে দেখা গেছে। আর তাই কোম্পানিগুলোর কাছে দর বাড়ার কারণ জানতে চায় ডিএসই। তারই প্রেক্ষিতে দর বাড়ার কোন মূল্যসংবেদনশীল তথ্য নেই বলে জানিয়েছেন কোম্পানিগুলোর কর্তৃপক্ষ।

লিবরা ইনফিউশন

গত ২ অক্টোবর থেকে কোম্পানিটির শেয়ার দর বেড়ে চলেছে। গত ২ অক্টোবর এ শেয়ারের দর ছিলো ৬১৩.৮০ টাকা। আর ১০ অক্টোবর এ শেয়ারের লেনদেন হয়েছে ৮০৭.৮০ টাকায়। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ১৯৪.০০ টাকা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ

গত ৭ অক্টোবর থেকে কোম্পানিটির শেয়ার দর বেড়ে চলেছে। গত ৭ অক্টোবর এ শেয়ারের দর ছিলো ৪১.৮০ টাকা। আর ৯ অক্টোবর এ শেয়ারের লেনদেন হয়েছে ৪৩.৩০ টাকায়। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ১.৫০ টাকা।

মেঘনা সিমেন্ট

গত ৭ অক্টোবর থেকে কোম্পানিটির শেয়ার দর বেড়ে চলেছে। গত ৭ অক্টোবর এ শেয়ারের দর ছিলো ৯০.৪০ টাকা। আর ১০ অক্টোবর এ শেয়ারের লেনদেন হয়েছে ১১১.৩০ টাকায়। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ২০.৯০ টাকা।

সেন্ট্রাল ফার্মাসিটিক্যালস

গত ৪ অক্টোবর থেকে কোম্পানিটির শেয়ার দর বেড়ে চলেছে। গত ৪ অক্টোবর এ শেয়ারের দর ছিলো ১১.৬০ টাকা। আর ৯ অক্টোবর এ শেয়ারের লেনদেন হয়েছে ১৪.৭০ টাকায়। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৩.১০ টাকা।

ওএফ

শোকজ,ডিএসই
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত