• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

তাদের স্বপ্ন, স্বপ্নই রয়ে যাবে: তোফায়েল

প্রকাশ:  ২৫ অক্টোবর ২০১৮, ১৫:৩৭ | আপডেট : ২৫ অক্টোবর ২০১৮, ১৫:৪০
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যদি নির্বাচনকালীন সরকারের জন্য আন্দোলন করে তাহলে তা হবে স্বপ্নের মতো। তাদের স্বপ্ন, স্বপ্নই রয়ে যাবে।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী ৬ষ্ঠ বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপো’র উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। বিএনপি তাদের অস্তিত্ব টিকিয়ে রাখতে নির্বাচনে আসবে। আর যদি না আসে তাহলে তাদের জন্য নির্বাচন আটকে থাকবে না। যথাসময়ে নির্বাচন হবে।

তিনি বলেন, নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করার পর সময় অনু্যায়ী নির্বাচন হবে এবং তা হবে শেখ হাসিনার অধীনেই। এর কোনও বিকল্প নেই।

গণফোরাম-বিএনপি-জেএসডি-নাগরিক ঐক্যসহ কয়েকটি দলের সমন্বয়ে গঠিত ঐক্যফ্রন্ট প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন,যে দলের চেয়ারম্যানের দায়িত্বে আছেন তারেক রহমান, কামাল সে দলের সঙ্গে ঐক্য করে বলছেন- তারেকের সঙ্গে কোনো সম্পর্ক নেই। যে জোটে জামায়াত রয়েছে, সে দলের সঙ্গে ঐক্য করে বলছেন- জাময়াতের সঙ্গে কোনো সম্পর্ক নেই। এসব বলে তিনি আসলে জনগনের সঙ্গে ধাপ্পাবাজি করছেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, অপেক্ষা করেন সামনে অনেক কিছু দেখতে পাবেন। সমাবেশের নামে গোলযোগের চেষ্টা করলে চরম পরিস্থিতির সম্মুখীন হতে হবে। কোথাও দাঁড়াতেই দেবে না পুলিশ।

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের চেয়ারম্যান ড. কামালকে উদ্দেশ করে তিনি বলেন, নিজেকে সংবিধান প্রণেতা বলেন, অসম্প্রদায়িক দেশ গড়ার কথা বলেন, অথচ জোট করেছেন জামায়াতের সঙ্গে। জামাতের সঙ্গে জোট করে অসম্প্রদায়িক দেশ কীভাবে গড়বেন।

/অ-ভি

বাণিজ্যমন্ত্রী,তোফায়েল আহমেদ,আওয়ামী লীগ,স্বপ্ন,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close