• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গণশুনানির নামে এক তামাশা মঞ্চস্থ করেছে বিএনপি: নৌ প্রতিমন্ত্রী

প্রকাশ:  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:১৬
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, নিজেদের অপকর্ম ঢাকতে বিএনপি একাদশ সংসদ নির্বাচন নিয়ে গণশুনানির নামে এক তামাশা মঞ্চস্থ করেছে। এই গণশুনানির আগে বিএনপি’র অপকর্মের গণশুনানি করতে হবে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে চারতলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে খালিদ এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপি’র অপকর্মের গণশুনানি দরকার বলে মন্তব্য করেছেন

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আগুন সন্ত্রাস সৃষ্টি করে ১৫০ জন মানুষকে হত্যা করেছেন, আপনাদের লজ্জা লাগে না। এখনো সেই আগুনে পুড়িয়ে মানুষ হত্যার জন্য আপনারা ক্ষমা চান নাই। যারা নিজেরা আগুন দিয়ে মানুষ হত্যা করে, তাদের মুখে চকবাজারে নিহতদের জন্য সহানুভূতি মানায় না। খালিদ মাহমুদ আরো বলেন, কখনো ২০ দল, কখনও ঐক্য ফ্রন্ট, কখনও ঐক্য প্রক্রিয়া নামকরণ করে একের পর এক ফন্দি আটছেন তাতে কোন লাভ হবে না। বাংলার মানুষ বিএনপি’র অতীত কর্মকাণ্ডের সঠিক জবাব ভোটের মধ্যমে দিয়েছে।

ঐক্যফ্রন্টের গণশুনানি প্রসঙ্গে খালিদ আরো বলেন, আপনাদের জয়নুল আবেদীন ফারুক কী বলেছেন? তা আজকের গণমাধ্যমে এসেছে! আওয়ামী লীগের কৌশলের কাছে এবারের নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করায় বিএনপি হেরে গেছে। এহছানুল হক মিলনকে বাদ দিয়ে বিদেশের এক ব্যবসায়ীকে মনোনয়ন দেয়ার ঘটনায় বিএনপি নেতা ফখরুলের উপর তাঁদের নেতাদের হামলাই তা প্রমাণ করে। আপনারা নিজেদের অপকর্ম ও বাণিজ্যের বিষয়ে গণশুনানি করেন।

ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম রওশন কবীর সভাপতিত্ব করেন। এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ আবুল কাশেম অরু, সাবেক ডেপুটি কমান্ডার রহমান আলী, এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী রেজাউল করিম প্রমুখ।

পিবিডি/রবিউল

আওয়ামী লীগ,খালিদ মাহমুদ চৌধুরী,তারেক রহমান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close