• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সুলতান-মোকাব্বিরকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০১৯, ১৫:০৩
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খানকে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ায় অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিনন্দন জানান।

বিবৃতিতে পররাষ্ট্রমন্ত্রী বলেন, মোকাব্বির খান তাঁর নির্বাচনী এলাকার ভোটারদের সঙ্গে ওয়াদা করেছিলেন তিনি জাতীয় সংসদে যোগদান করবেন। তিনি তাঁর কথা রেখেছেন। এজন্য আমি তাকে অভিনন্দন জানাই।

ড. মোমেন বলেন, এটাই হচ্ছে গণতন্ত্রের বিউটি। আমি মনে করি, জাতীয় সংসদে মোকাব্বির খানের জাতীয় সংসদে সক্রিয় অংশগ্রহণ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকা পালন করবে।

বিবৃতিতে মৌলভীবাজার-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুরকেও অভিনন্দন জানান পররাষ্ট্রমন্ত্রী।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল সংষদ সদস্য হিসেবে শপথ নেন সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির খান। তিনি এবার জাতীয় ঐক্যফ্রন্টের অধীনে নিজ দলের উদীয়মান সূর্য প্রতীকে সিলেট-২ আসন থেকে নির্বাচন করেন। গণফোরামের আরেক সদস্য সুলতান মোহাম্মদ মনসুর মৌলভীবাজার-২ আসন থেকে ধানের শীষ প্রতীকে লড়ে নির্বাচিত হন। গত ৭ মার্চ তিনি শপথ নেন। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেয়ায় তাকে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়। ৭ মার্চ মোকাব্বির খানেরও শপথ নেয়ার কথা ছিল। তবে তার আগের দিন তিনি সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। তবে পরে ২ এপ্রিল (মঙ্গলবার) তিনি শপথ নেন।


/পিবিডি/একে

সুলতান মোহাম্মদ মনসুর,মোকাব্বির খান,ড. এ কে আব্দুল মোমেন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close