• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

৪ দিন ধরে নিখোঁজ আইনজীবী শাহজাহান

প্রকাশ:  ১০ এপ্রিল ২০১৯, ১১:৫৯
নরসিংদী প্রতিনিধি

নরসিংদী জেলা জজ কোর্টের শাহজাহান এতমামদার (৬১) নামের এক আইনজীবী চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বুধবার (১০ এপ্রিল) মানববন্ধন ও সংবাদ সম্মেলন করবেন নরসিংদী জেলা আইনজীবী সমিতি।

এর আগে শনিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের নিজ চেম্বার থেকে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের টাউয়াদী মহল্লায় নিজ বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। পরদিন রোববার ওই আইনজীবীর ছেলে মো. রূপম বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। কিন্তু নিখোঁজের চার দিন পার হয়ে গেলেও তাঁর কোনো সন্ধান দিতে পারেনি পুলিশ।

সম্পর্কিত খবর

    নিখোঁজ আইনজীবীর পরিবারের সূত্রে জানা গেছে, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের পশ্চিম ব্রাহ্মন্দী উপজেলামোড়স্থ নিজ চেম্বার থেকে বাসায় ফেরার উদ্দেশ্যে বের হন। কিন্তু রাত গভীর হয়ে আসলেও তিনি বাসায় না ফেরায় পরিবারের লোকজন তার সঙ্গে থাকা দুটো মোবাইল ফোন নম্বরে কল করে সংযোগ বন্ধ পান।

    এ সময় তিনি তার অনার্স পড়ুয়া মেয়ে যেন ভালোভাবে পরীক্ষা দেয় সে কথাও বলেন। ঢাকার কোথায় আছেন, কখন কেন গেছেন এসব প্রশ্ন করলে তিনি কোনো উল্টর দেননি এবং মোবাইলটি বন্ধ হয়ে যায়। এরপর থেকে আত্মীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও আইনজীবী শাহজাহানের কোনো হদিস পাওয়া যায়নি।

    এ প্রসঙ্গে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, আমরা প্রযুক্তির মাধ্যমে অ্যাডভোকেট শাহজাহানের সর্বশেষ অবস্থান পেয়েছি রাজধানীর মগবাজারে। আমরা বিভিন্ন তথ্যের ভিত্তিতে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিষয়টিকে আমরা সর্বোচ্চ গুরুত্বসহকারে তদন্ত করছি।

    পিবিডি/রবিউল

    নরসিংদী জেলা জজ কোর্ট,শাহজাহান এতমামদার
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close