Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫
  • ||

বিমানকে লাভজনক করতে রক্ত দেবেন কামাল

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ১৩:৩৭ | আপডেট : ০৪ জানুয়ারি ২০১৮, ১৩:৩৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
ফাইল ছবি

নতুন দায়িত্ব নিয়ে বেসাম‌রিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল ব‌লেছেন, বাই‌রে থে‌কে বিমা‌নের অ‌নেক বদনাম শুনে‌ছি। বিমান‌কে লাভজনক করা খুব ক‌ঠিন কাজ না। রক্ত দি‌য়ে হলেও বিমান‌কে লাভজনক প্র‌তিষ্ঠানে প‌রিণত কর‌বো।

বৃহস্প‌তিবার সকা‌লে বিমান প‌রিবহন ও পর্যটন মন্ত্রণাল‌য়ে কর্মকর্তাদের স‌ঙ্গে প‌রি‌চিত হওয়ার সময় তিনি এসব কথা বলেন।

এ সময় বিদায়ী মন্ত্রী রা‌শেদ খান মেনন কর্মকর্তা‌দের সহ‌যো‌গিতার প্রদা‌নের আহ্বান জানি‌য়ে ব‌লেন, মন্ত্রণাল‌য়ের যত অর্জন সব বিমা‌নে এসে শেষ হ‌য়ে যায়।

এরপর নব‌নিযুক্ত মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল তার প্র‌তি‌ক্রিয়ায় ব‌লেন, আমি বঙ্গবন্ধুর স‌ঙ্গে রাজনী‌তি ক‌রে‌ছি। আমি বাইরে থে‌কে বিমা‌নের অনেক বদনাম শুনে‌ছি। বিমান‌কে লাভজনক করা ক‌ঠিন কাজ না। আমা‌কে অনেকে ব‌লে‌ছেন আগুনে ফেলা হ‌লো। আমি আগুন ম‌নে ক‌রি না, আমার কা‌ছে পা‌নি।

‌তি‌নি ব‌লেন, আমি বে‌শি‌দিন সময় পা‌বো না। এরম‌ধ্যে আমা‌কে মন্ত্রণাল‌য়ে আস‌তে হ‌বে, সংস‌দে যে‌তে হ‌বে আবার এলাকায়ও যা‌বো। কর্মকর্তাদের সহ‌যোগিতা পে‌লে আমি কাজ কর‌তো পার‌বো।

‘প্রধানমন্ত্রী আমা‌কে দা‌য়িত্ব দি‌য়ে‌ছেন, আমি আমার জীব‌নের বি‌নিময়ে হ‌লেও, আমার রক্ত দি‌য়ে হ‌লেও বিমান‌কে লাভজনক কর‌বো,’ বলেন শাহজাহান কামাল।

‌বিদায়ী মন্ত্রী রাশেদ খান মেনন নব‌নিযুক্ত মন্ত্রী‌কে তার চেয়া‌রে ব‌সি‌য়ে দি‌য়ে যান। এরপর নব‌নিযুক্ত মন্ত্রী দলীয় নেতাকর্মী ও মন্ত্রণাল‌য়ের কর্মকর্তা‌দের নি‌য়ে সাভার জাতীয় স্মৃ‌তিসৌ‌ধে যা‌বেন ব‌লে জানিয়েছেন।

বা‌ণিজ্যমন্ত্রী তোফা‌য়েল আহ‌মেদের বেয়াই মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল ব‌লেন, আমা‌র বেয়াই আমা‌কে সাহস দি‌য়ে‌ছেন। আমি পার‌বো, ইনশাল্লাহ।

/নাঈম

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত