Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

মুখোমুখি আনুশকা-দীপিকা

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ১৫:৪৪ | আপডেট : ০৬ জানুয়ারি ২০১৮, ১৫:৫৩
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনেত্রী আনুশকা শর্মা ও দীপিকা পাড়ুকোন। ব্যক্তি জীবনে তাদের সম্পর্কও বেশ ভালো। আনুশকার বিয়ের পর ব্যক্তিগতভাবে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা। কিন্তু তাদের সিনেমা মুক্তি নিয়ে বক্স অফিস লড়াইয়ে পরস্পরের মুখোমুখি হচ্ছেন এ দুই অভিনেত্রী।

মুক্তির অপেক্ষায় রয়েছে আনুশকা শর্মা অভিনীত সিনেমা পরী। আগামী ৯ ফেব্রুয়ারি এটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে গত ১ ডিসেম্বর দীপিকা অভিনীত পদ্মাবতী সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বিক্ষোভের কারণে তা পিছিয়ে যায়। সম্প্রতি কয়েকটি সংশোধনীর পর সেন্সর ছাড়পত্র পায় এটি। শোনা যাচ্ছে, আনুশকার পরীর সঙ্গে একই দিনে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

এ প্রসঙ্গে বক্স অফিসে বিশ্লেষক রমেশ বালা মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, ‘দীপিকা পাড়ুকোনের ভক্তদের জন্য সুসংবাদ, খুব সম্ভবত ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে পদ্মাবতী।

আনুশকার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গেপরী সিনেমাটি প্রযোজনা করছেন প্রেরণা আরোরা ও অর্জুন এন কাপুর। এ প্রসঙ্গে প্রযোজক প্রেরণা আরোরা বলেন, ‘পদ্মাবতী নিয়ে সবার উৎসাহের মাত্রাটা অন্য পর্যায়ে পৌঁছে গেছে। এটি যখনই মুক্তি পাবে অনেক দর্শক টানবে। পদ্মাবতীর সঙ্গে যে সিনেমাই মুক্তি পাবে তার ওপর প্রভাব পড়বে।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, পরী সিনেমাটি ছোট পরিসরে তৈরি কিন্তু এর কনটেন্ট খুবই ভালো। সিনেমার প্রযোজকরা এর আগে দীপিকার সঙ্গেও কাজ করেছেন। তাই পদ্মাবতী সিনেমার জন্য তারা তারিখ পরিবর্তন করতেও পারেন। কিন্তু তারা এটি তখনই করবেন যখন পদ্মাবতীর মুক্তির তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। /মজুমদার

পরীমনি, বুক ফুলিয়ে বলে দিন বিয়ে করিনি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত