Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫
  • ||

চাঁদনীর সঙ্গে বিচ্ছেদ, নতুন সংসারে বাপ্পা!

প্রকাশ:  ২১ মে ২০১৮, ১৬:৩৩ | আপডেট : ২১ মে ২০১৮, ১৬:৫৪
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

দুই ভুবনের দুই বাসিন্দা কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার আর অভিনেত্রী মেহবুবা মাহনুর চাঁদনী ভালোবাসার সংসারও টিকলো না, বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। যদিও তারা দুজনই এ নিয়ে মুখ খুলছেন না, খোলাসা করছেন না কিছু। তাই বিষয়টি ডালপালা মেলে ছড়িয়ে পড়েছে বহুদূর। ইদানিং শোনা যাচ্ছে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করতে চলেছেন বাপ্পা মজুমদার। এটা কি শুধুই গুঞ্জন,না কি সত্যিই বিয়ে করতে চলেছেন তারা?

সোমাবার দুপুরে গণমাধ্যমকে এক প্রশ্নের জবাবে বাপ্পা মজুমদার বলেন,‘আমি দুই একদিনের মধ্যে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেব। আমি চাই না বিষয়টি নিয়ে কোনোরকম জল ঘোলা হোক। চার পাঁচ দিন থেকে ভীষণ জ্বরে পড়েছিলাম। আজকেই জ্বর থেকে উঠেছি। কাল পরশুর মধ্যেই আমি এই বিষয়টি সবার কাছে খুলে বলবো।’

তানিয়া হোসেন বলেন,‘এ বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে চাই না। আরও সময় লাগবে। জীবন চলমান। এখানে অনেক ঘটনাই চমক নিয়ে আসে।’

জানা গেল, চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার পরে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে নতুন করে প্রেমে জড়িয়েছেন বাপ্পা। মিডিয়ার বাতাসে অনেক দিন উড়েছে সে খবর। তানিয়া এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। বেশিদিন টেকেনি সেই বিয়ে। এরপর সোলস ব্যান্ডের পার্থ বড়ুয়ার সঙ্গে প্রেম করেছেন অনেকদিন। এবার ঘর বাঁধছেন বাপ্পার সঙ্গে।

একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে,বাপ্পা-তানিয়া বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। গোপনে তারা আংটি বদলও করেছেন। ঈদের পর বিয়ে করার পরিকল্পনা করেছেন দুজন। আংটি বদলের একটি ছবি তানিয়া ২০ মে রাতে তার ফেসবুকে পোস্টও করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তানিয়ার অনামিকায় একটি আংটি। শোবিজের বাতাসে উড়ছে,এই আংটিটি তানিয়াকে দিয়েছেন বাপ্পাই। তবে কবে, কোথায়, কখন তাদের বিয়ে হবে সে বিষয়ে নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে আরও দুই-একদিন।

প্রসঙ্গত,অনেক দিনে থেকেই চাঁদনী-বাপ্পা আলাদা থাকেন। এ বিষয়টির সত্যতা জানতে চাইলে কোনো মন্তব্য করেননি বাপ্পা। চাঁদনীর কাছ থেকেও কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে বিচ্ছেদ নিয়ে অনেক আগে বেশ কিছু গণমাধ্যমে মুখ খুলেছিলেন। সেখানে তিনি বলেছিলেন, ‘আমি জানি না। তাকে (বাপ্পা) জিজ্ঞেস করলেই ভালো হবে। আমি আমার সম্মান ধরে রাখতে চাই। তার যদি কিছু বলার থাকে, কিছু ঘটাবার থাকে তবে আমি চাই সেটা তিনি বলুক। এ বিষয়ে আমি কোনো কথা বলব না। আমি বলব না,আমাদের ডিভোর্স হয়েছে কিনা। আমাদের কী হচ্ছে, না-হচ্ছে তাও আমি কাউকে বলিনি, বলব না। আমি এসব কেন বলতে যাব? যত কিছুই হোক, আমি মেয়ে মানুষ। তাই নেতিবাচক কোনো কথা শুনতে চাই না। আমার সম্মান সবার আগে। আমার পরিবারের সম্মান এমনকি বাপ্পার পরিবারের সম্মানও আমি রক্ষা করে চলব।’

/এ আই

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত