Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
  • ||

রাতে সালাহর মুখোমুখি রোনালদো

প্রকাশ:  ২৬ মে ২০১৮, ১২:২৫ | আপডেট : ২৬ মে ২০১৮, ১২:৩৩
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon
ফাইল ছবি

ইউরোপ সেরার মর্যাদার লড়াইয়ে আজ রাত পৌণে ১টায় মুখোমুখি হবেন ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ ও মোহাম্মদ সালাহের লিভারপুল। রাশিয়া বিশ্বকাপের আগে ফুটবলপ্রেমীরা এই দিনটির জন্যই অপেক্ষায় ছিল।

শনিবার (২৬ মে) সবার সামনে উপস্থিত রোমাঞ্চকর এক রাত নিয়ে। ইউক্রেনের কিয়েভে আজ রাত পৌণে ১টায় ইউরোপ সেরার লড়াইয়ে মাঠে নামবে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ও ইংলিশ ক্লাব লিভারপুল। ইউরোপ সেরার শেষ হাসি কার মুখে লেগে থাকবে তা জানতে অপেক্ষা করতে হবে খেলা শেষের আগ পর্যন্ত।

১৯৫৫-৫৬ মৌসুমে শুরুর পর থেকে আজকের শিরোপা লড়াইয়ের আগ পর্যন্ত সর্বাধিক ১২টি ট্রফি নিজেদের শোকেস তুলেছে রিয়াল মাদ্রিদ। এরপর দ্বিতীয় সর্বোচ্চ ট্রফি ঘরে তুরেছে এসি মিলান (৭) বার। এরপর তৃতীয় সর্বোচ্চ ৫ বার করে ট্রফি ঘরে তুলেছে বায়ার্ন মিউনিখ, বার্সেলোনা, লিভারপুল। চতুর্থ সর্বোচ্চ ৪ বার ট্রফি তুলেছে শুধুমাত্র আয়াক্স।

৩ বার করে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও ইন্টারনাজিওনেল। ২ বার করে ঘরে তুলেছে জুভেন্টাস, বেনফিকা, নটিংহাম ও পোর্তো। ১ বার করে ঘরে তুলেছে সেল্টিক, হামবুর্গ, স্টেয়া বুকেরেস্টি, মার্শেই, বরুশিয়া ডর্টমুন্ড, চেলসি, ফেয়েনুর্ড, অ্যাস্টন ভিলা, পিএসভি ইন্দোভেন, রেড স্টার বেলগ্রেড।

/এফআইজে

রোনালদো,সালাহ,মুখোমুখি
apps