Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
  • ||

পূর্বপশ্চিম বিশ্বকাপ কুইজে অংশ নিয়ে জিতে নিন পুরস্কার

প্রকাশ:  ১৩ জুন ২০১৮, ১৩:৫২ | আপডেট : ১৪ জুন ২০১৮, ১৯:২৬
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

দুনিয়া এখন কাঁপছে ফুটবল বিশ্বকাপের উন্মাদনায়। সারা বিশ্বের মতোই বাংলাদেশও মাতোয়ারা বিশ্বকাপের আনন্দে। বিশ্বকাপ বিনোদনে পূর্বপশ্চিম পাঠকদের পাশে থাকতে চায়, তাই প্রতিঘণ্টায় থাকছে আপডেট নিউজ, বিশ্লেষণী প্রতিবেদন ও তারকাদের নিয়ে বিশেষ ফিচার।

বিশ্বকাপ অানন্দে রঙ ছোঁয়াতে বিশেষ আকর্ষণ হিসেবে পূর্বপশ্চিম আয়োজন করেছে কুইজ কনটেস্ট। এ আয়োজনের টাইটেল স্পনসর হয়েছে সুপরিচিত ব্র্যান্ড ও ফ্যাশন হাউজ আর্টরেস এবং গিফট পার্টনার হিসেবে রয়েছে ফ্রেন্ডস ফুড এন্ড স্ন্যাকস লিমিটেড।

পূর্বপশ্চিম-আর্টরেস বিশ্বকাপ কুইজে থাকছে প্রতিদিন নতুন প্রশ্ন, সেইসঙ্গে প্রতিদিনই পুরস্কার। পাশাপাশি পুরো টুর্নামেন্টে সর্বাধিক সঠিক উত্তরদাতাদের মধ্যে লটারির ভিত্তিতে তিনজন পাবেন মেগা পুরস্কার। আরো জানতে পূর্বপশ্চিমের হোম পেইজে নির্ধারিত স্থানে ক্লিক করুন।

বিশ্বকাপের ২১তম আসরের উদ্বোধনী দিন ১৪ জুন থেকে শুরু হচ্ছে এই কুইজ প্রতিযোগিতা, চলবে টানা ১৫ জুলাই পর্যন্ত। দুইটি বিভাগে চলবে এ প্রতিযোগিতা। প্রতিদিনের কুইজের সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে ভাগ্যবান ৩ জন পাবেন বিশেষ গিফট হ্যাম্পার।

মাসব্যাপী মেগা কুইজ পুরস্কার বিজয়ী ভাগ্যবান তিনজন পাবেন- এলইডি টেলিভিশন, ল্যাপটপ ও স্মার্টফোন।

পুরস্কার প্রতিদিন লটারির (আজকের কুইজ) ভিত্তিতে ম্যাচ শেষ হবার ২৪ ঘন্টার মধ্যে পূর্বপশ্চিমের ওয়েবসাইটে প্রকাশ করা হবে, পাশাপাশি ভাগ্যবান বিজয়ীকে পূর্বপশ্চিম অফিস থেকে ফোন করে নিশ্চিত করা হবে।

অ্যাম্বাসেডর: মাশকুরা জামান প্রিয়াংকা ও ফজলে রাব্বি

কুইজ,বিশ্বকাপ,পুরস্কার
apps