Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫
  • ||

'আমার মাথার উপরে যে ছায়া ছিল পিতাকে হারিয়ে তা আর নেই'

প্রকাশ:  ১১ জুলাই ২০১৮, ২২:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, 'আমার পিতা আমার শিক্ষক ছিলেন। তিনি আমার গাইড। পিতাকে হারিয়ে আমার মনে হয় মাথার উপরে যে ছায়া ছিল তা আর নেই।'

বুধবার প্রধান বিচারপতির বাবা সদ্যপ্রয়াত আইনজীবী সৈয়দ মোস্তফা আলীর আত্মার মাগফেরাত কামনায় আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এই অভিব্যক্তি প্রকাশ করেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে বাংলাদেশ জাতীয় আইনজীবী সমিতি এ আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

সৈয়দ মাহমুদ হোসেন বলেন, 'প্রত্যেক সন্তানের কাছেই তার পিতার মৃত্যু অনেক কষ্টের। পিতা বেশি বয়সে মারা গেলেও সন্তানের জন্য তা অনেক কষ্টের।'

আলোচনা ও দোয়া মাহফিলে সুপ্রিম কোর্টের উভয় বিভাগের বিচারপতিরা উপস্থিত ছিলেন। সৈয়দ মোস্তফা আলীর জীবন ও কর্মের বিভিন্ন দিকের ওপরে আলোচনা করেন বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেন, ব্যারিস্টার এম আমীর-উল ইসলাম, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইউসুফ হোসেন হুমায়ুন, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু। বক্তারা মরহুম সৈয়দ মোস্তফা আলীকে একজন সৎ, ভদ্রলোক ও ভাগ্যবান হিসেবে অভিহিত করেন।

বাংলাদেশ জাতীয় আইনজীবী সমিতির প্রতিষ্ঠাতা সদস্য সৈয়দ মোস্তফা আলী প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের বাবা। তিনি ২৬ জুন ইন্তেকাল করেন।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ,প্রধান বিচারপতি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত