Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
  • ||

ব্যাংক কর্মকর্তাকে পেটালো পুলিশ

প্রকাশ:  ২২ জুলাই ২০১৮, ১৭:২১
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট icon

সোনালী ব্যাংকের এক কর্মকর্তাকে মারধর করেছেন পুলিশের দুই সদস্য। এ ঘটনায় এক সার্জেন্ট ও এক কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার সকালে গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকায় এই মারধরের ঘটনা ঘটে।

মারধরে আহত ব্যক্তির নাম মো. আমির হোসেন (৪৫)। তিনি টঙ্গীর সাতাইশ ব্যাংকপাড়া এলাকার বাসিন্দা। আমির হোসেন সোনালী ব্যাংকের জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার কর্মকর্তা।

স্থানীয়রা জানায়, ব্যাংক কর্মকর্তা আমির হোসেন রবিবার সকালে বাড়ি থেকে বের হয়ে রিকশায় করে অফিসে যাচ্ছিলেন। পথে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের সাতাইশ রোডের মাথায় পৌঁছালে সেখানে কর্তব্যরত সার্জেন্ট ফিরোজ এবং কনস্টেবল শ্যামল দত্ত রিকশাটির গতিরোধ করেন।

ওই দুই পুলিশ সদস্যের সঙ্গে আমির হোসেনের বাকবিতণ্ডা বাধে। এর জের ধরে পুলিশের সার্জেন্ট ফিরোজ ও কনস্টেবল শ্যামল অকথ্য ভাষায় তাকে গালিগালাজ করেন। আমির হোসেন প্রতিবাদ জানালে তারা তাকে পিটিয়ে আহত করেন। এসময় আশাপাশের লোকজন ছুটে আসে এবং আহত ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

ব্যাংক কর্মকর্তা আমির হোসেন সাংবাদিকদের বলেন, হঠাৎ করে দুই পুলিশ সদস্য তাকে এলোপাথাড়ি মারধর করে। এতে আমার জামা-কাপড় ছিঁড়ে গেছে। হাতের নখ ফেটে রক্ত বের হচ্ছে।

গাজীপুর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার মো. সালেহ উদ্দিন আহমেদ বলেন, ব্যাংক কর্মকর্তাকে মারধরের ঘটনায় সার্জেট ফিরোজ ও কনস্টেবল শ্যামল দত্তকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। এছাড়া টঙ্গী থানায় সাধারণ ডায়েরি দায়ের করে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশ,ব্যাংক কর্মকর্তাকে
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত