Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
  • ||

‘পরিত্যক্ত রাজনীতিবিদের নিয়ে ঐক্য করে কিছু হবে না’

প্রকাশ:  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

পরিত্যক্ত রাজনীতিবিদের নিয়ে ঐক্য করে কিছু হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জাতিসংঘে যাওয়া প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, এগুলো জাতির সঙ্গে ভাঁওতাবাজি করা ছাড়া আর কিছু না। তাই আমি বিএনপিকে অনুরোধ জানাবো জাতিকে ধোঁকা দিয়ে লাভ নেই। আপনাদের পায়ের তলায় মাটি নেই, সেটি পরিষ্কার হয়ে গেছে। জাতিসংঘের মহাসচিবের সঙ্গে দেখা করার কথা বলে অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারির সঙ্গে দেখা করার লজ্জা মির্জা ফখরুল ঢাকতে পারছেন না।

তিনি বলেন, বিএনপি নেতারা জাতিসংঘে যাচ্ছেন। পত্রিকায় খবর দেয়া হলো জাতিসংঘের মহাসচিব নাকি তাদের ডেকেছেন। জাতিসংঘের মহাসচিব এখন আফ্রিকায় আর তিনি নাকি তাদের যুক্তরাষ্ট্রে ডেকেছেন। আর দেখা করলেন তারা জাতিসংঘের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারির সঙ্গে।

কোনো দেশের রাজনৈতিক বিরোধ নিরসন করা জাতিসংঘের কাজের মধ্যে পড়ে না জানিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, সরকারের বিরুদ্ধে যদি আপনাদের কোনো বক্তব্য ও অভিযোগ থাকে, আপনারা যদি জনগণের জন্য রাজনীতি করে থাকেন, তাহলে জনগণকে অভিযোগ দেবেন। সমস্ত পৃথিবী ঘুরে বিদেশিদের কাছে অভিযোগ দেবেন, তারা কি দেশে এসে ভোট দেবে?

তিনি আরও বলেন, সম্ভবত অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি সেটাই জানিয়ে দিয়েছেন। এই কারণেই মনে হয় মির্জা ফখরুল সাহেব আমতা আমতা করছেন, কি আলোচনা হয়েছে কিছু বলতে পারছেন না।

/অ-ভি

ড. হাছান মাহমুদ,আওয়ামী লীগ,প্রচার ও প্রকাশনা,সম্পাদক,বিএনপি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত