Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
  • ||

মাশরাফিদের নতুন জার্সি

প্রকাশ:  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫২ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

রবির সঙ্গে চুক্তি বাতিলের পর টাইগারদের নতুন স্পন্সর এখন ইউনিলিভার। এশিয়াকাপ দিয়েই নতুন জার্সিতে মাঠে নামবে টিম বাংলাদেশ। স্বাভাবিকভাবেই মাশরাফিদের জার্সিতে থাকবে বহুজাতিক প্রতিষ্ঠানটির পণ্যের লোগো। এ টুর্নামেন্টে বাংলাদেশের জার্সিতে থাকছে ‘লাইফবয়’এর লোগো।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) লাইফবয় নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে উন্মোচিত জার্সির লগো প্রকাশ করেছে। এ জার্সি পরেই আগামীকাল উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামবেন টাইগাররা। দুবাইয়ে বাংলাদেশ সময় সাড়ে ৫টায় শুরু হবে দুদলের লড়াই।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সংযুক্ত আরব আমিরাতে গড়াচ্ছে এশিয়া কাপের ১৪তম আসর। এতে বাংলাদেশের জার্সি কেমন হবে- কয়েক দিন ধরে তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে ছিল ভীষণ আগ্রহ। অবশেষে জার্সি উন্মোচন করা হয়েছে। সেটির একটি ছবি আপলোড করেছে লাইফবয়। নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে সেই ছবিটি দিয়েছে প্রতিষ্ঠানটি।

এ জার্সি পরেই আগামীকাল উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামবেন টাইগাররা। দুবাইয়ে বাংলাদেশ সময় সাড়ে ৫টায় শুরু হবে দুদলের লড়াই। নিজেদের প্রথম ম্যাচ ঘিরে শেষ প্রস্তুতি সেরে নিচ্ছে দুদলই। উভয়ই চায় জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করতে।

গেল ২৬ আগস্ট বিসিবির সঙ্গে চুক্তি বাতিল করে রবি। বেশ কিছু দিন ধরেই উভয়ের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তা সুরাহা না হওয়ায় বোর্ডের সঙ্গে চুক্তি বাতিল করে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানটি। পরে ৬ সেপ্টেম্বর চুক্তি করে ইউনিলিভার। চুক্তির মেয়াদ আসছে ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত।

শুধু জাতীয় দল নয়, বাংলাদেশ নারী দল, অনূর্ধ্ব-১৯ দল এবং বাংলাদেশ ‘এ’ দলের স্পন্সরও ইউনিলিভার বাংলাদেশ। অর্থাৎ আগামী দেড় বছর সাকিব-মোস্তাফিজদের জার্সিতে থাকবে 'লাইফবয়'-এর লোগো।

ইউনিলিভার,রবি,টাইগার,ক্রিকেট,বাংলাদেশ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত