Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫
  • ||

রান আউটের ফাঁদে সাকিব-মুশফিক

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৫ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৮
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

রান আউটের ফাঁদে পড়ে সাজঘরে ফিরে গেলেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও উইকেট কিপার মুশফিকুর রহিম।

ইনিংসের ১৯ তম ওভারের শেষ বলে শূন্য রানে আউট হন সাকিব। আর ২১তম ওভারের ৫ম বলে রান আউট হন মুশফিক। তিনি করেন ৩৩ রান। শেষ খবর পাওয়া পযন্ত বাংলাদেশর সংগ্রহ ৫ উইকেটে ৮৭ রান, ওভার ২১। মাঠে আছেন ইমরুল কায়েস (৪) ও মাহমুদুল্লাহ রিয়াদ (০)।

রোববার (২৩ সেপ্টেম্বর) বিকেলে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায়। সরাসরি সম্প্রচার করছে বিটিভি ও মাছরাঙা।

এর আগে টাইগার শিবিরে প্রথম আঘাত হানলেন আফগানিস্তানের ফাস্ট বোলার আফতাব আলম। ইনিংসের ৫ম তম ওভারের শেষ বলে ক্যাচ আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেন নাজমুল হোসেন শান্ত। তিনি করেন ০৬ রান (১৮ বল)।

এরপর নাজমুল হোসেন শান্তর পথেই হাটেন মোহাম্মদ মিথুন। নাজমুল আউট হবার পরের ওভারেই এলবিডব্লিউর ফাদে ধরা পড়েন মিথুন। তাকে আউট করেন আফগান স্পিনার মুজিব উর রহমান। মিথুন করেন ২ বলে ১ রান। ইনিংসের ১৯তম ওভারের ৪র্থ বলে আউট হয়ে ফিরে যান লিটন দাস। তিনি করেন ৪১রান (৪৩ বল)। তাকে আউট করেন আফগান স্পিনার রশিদ খান।

এ ম্যাচে বাদ পড়েছেন বাংলাদেশ দলের ফাস্ট বোলার রুবেল হোসেন ও অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। এ দুই খেলোয়াড়ের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন ইমরুল কায়েস ও নাজমুল ইসলাম অপু।

এশিয়া কাপের সুপার ফোরের শুরুটা ভালো হয়নি মাশরাফিদের। প্রথম ম্যাচেই ভারতের কাছে হেরে সুপার ফোর শুরু করে টাইগাররা। আজ বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ খেলতে মাঠে নামছে। প্রতিপক্ষ আফগানিস্তান। এই ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের সামনে। হারলেই ফাইনালে উঠার স্বপ্ন প্রায় শেষ হয়ে যাবে বাংলাদেশের।

একই অবস্থা আফগানিস্তানেরও। সুপার ফোরের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হেরে শুরু করে দলটি। বাংলাদেশের বিপক্ষে হারলেই ফাইনালে উঠার পথ প্রায় বন্ধ হয়ে যাবে আফগানদের। টিকে থাকতে হলে এই ম্যাচে জয় দরকার দু’টি দলেরই। ওয়ানডে ক্রিকেটে ছয়বার মুখোমুখিতে তিনবার করে জয় পেয়েছে দু’দল।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত