Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
  • ||

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা, গ্রেফতারে ডিবির অভিযান

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০১৮, ০০:৫৭
নিজস্ব প্রতিবেদন
প্রিন্ট icon

সেনাবাহিনী প্রধানকে নিয়ে বিভ্রান্তিকর বক্তব্য দেওয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানার সাধারণ ডায়েরিটি (জিডি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে রাষ্ট্রদ্রোহ মামলা হিসেবে গ্রহণ করেছে পুলিশ। মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশকে (ডিবি)।

সোমবার ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মো. আবদুল বাতেন এ তথ্য নিশ্চিত করে জানান, গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) ফজলুর রহমানকে এই মামলার তদন্ত কর্মকর্তা নিযুক্ত করা হয়েছে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টকশো অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধানের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেওয়ায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে গত বৃহস্পতিবার সেনা সদরের পক্ষ থেকে একটি জিডি করা হয়।সেনা সদর দপ্তরের আইন বিষয়ক উইংয়ের মেজর এম রকিবুল আলম বৃহস্পতিবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় এ জিডি করেন।

পরে এই জিডিটি তদন্তে নির্দেশনা চেয়ে রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়। মন্ত্রণালয়ের নির্দেশে এটি রাষ্ট্রদ্রোহ মামলা হিসেবে গ্রহণ করে তদন্তের জন্য গোয়েন্দা (ডিবি) পুলিশকে স্থানান্তর করা হয়।ইলে ডিএমপির ক্যান্টনমেন্ট জোনের সহকারী কমিশনার (এসি) তাপস কুমার দাস এ তথ্য জানান।

এরই মধ্যে ডিডি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে গ্রেফতার করতে অভিযান শুরু করেছে।

এনই

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত