• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘বিশ্বের সেরা দুই প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা’

প্রকাশ:  ০২ নভেম্বর ২০১৮, ১৬:৩৫ | আপডেট : ০২ নভেম্বর ২০১৮, ১৬:৫২
ময়মনসিংহ প্রতিনিধি
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পৃথিবীর সেরা দুই প্রধানমন্ত্রীর মধ্যে একজন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২ নভেম্বর) বিকাল ৪টায় ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান বিশ্বের সেরা দুই প্রধানমন্ত্রীর একজন। এছাড়া বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বিশ্বের সেরা তিন সৎ প্রধানমন্ত্রীর মধ্যেও একজন।

তিনি আরও বলেন, ময়মনসিংহ বিভাগ হয়েছে। এ সবই শেখ হাসিনার অবদান। আমরা চাই ময়মনসিংহ বিভাগ আরও সমৃদ্ধ হোক। দেশের উন্নয়নের সঙ্গে এ বিভাগের উন্নয়নও অব্যহত থাকুক।

এদিকে এ জনসভায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গিয়েছে। দলে দলে মিছিল, ব্যানার, বাদ্য-বাজনা আর ফেস্টুন নিয়ে ছুটছেন সবাই। কারো হাতে আবার দলীয় প্রতীক নৌকা। খরতাপ উপেক্ষা করে বাস, ট্রেন, ট্রাক, পিকআপ চেপে আসছে অগণিত মানুষ। সবার ঠিকানা এক এবং অভিন্ন। সড়কগুলোতেও তিল ধারণের ঠাঁই নেই।

রঙিন ফেস্টুন, বিলবোর্ড, ব্যানার আর তোরণে সাজানো হয়েছে গোটা ময়মনসিংহ। বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়সহ স্থানীয় নেতাদের ছবি নগরীর প্রতিটি সড়কের দুই পাশে ফেস্টুন-ব্যানার, তোরণে শোভা পাচ্ছে।

ময়মনসিংহ সফরকালে প্রধানমন্ত্রী ১০১টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন। ব্রহ্মপুত্র নদের ওপারে নতুন বিভাগীয় নগরীসহ মোট ৯৪ টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। এছাড়াও বিভাগীয় স্টেডিয়াম, পুরাতন ব্রহ্মপুত্র নদ খনন, ৩৬০ মেগাওয়াট ডুয়েল ফুয়েল কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র, বিশেষ অর্থনৈতিক অঞ্চল, হাইটেক পার্ক, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

/রবিউল

আওয়ামী লীগ,ওবায়দুল কাদের,শেখ হাসিনা,ময়মনসিংহ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close