Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫
  • ||

ইসির সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক বুধবার বিকালে

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০১৮, ২১:১৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন একমাস পেছানোর দাবি জানাতে ফের নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসবে জাতীয় ঐক্যফ্রন্ট।

বুধবার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় বৈঠকের জন্য ঐক্যফ্রন্ট নেতাদের সময় দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা।

এর আগে মঙ্গলবার দুপুর ১২টায় মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠক শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, বুধবার ১২টায় আমরা জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে নির্বাচন কমিশনে যাব। আমরা একাদশ নির্বাচন এক মাস পিছিয়ে দিতে নির্বাচন কমিশনকে আবারও অনুরোধ করব। আশা করছি, নির্বাচন কমিশন আমাদের কথা রাখবেন।

তিনি বলেন, নির্বাচন কমিশন ৩০ ডিসেম্বর ভোটের তারিখ নির্ধারণ করেছে। এ দিনটিতে বড়দিনের ছুটি থাকে। খ্রিস্টান ধর্মাবলম্বীদের জন্য দিনটি বিশেষ। এ দিন তাদের জন্য উৎসবের। এ ছাড়া ইংরেজি নববর্ষের আগের দিন ৩০ ডিসেম্বর। এই দিনে ভোট হলে বিদেশি পর্যবেক্ষকরা আসতে পারবেন না। তারা নির্বাচন পর্যবেক্ষণ করতে পারবেন না। তাই আমরা নির্বাচন এক মাস পেছানোর দাবি করছি।

প্রসঙ্গত, জাতীয় ঐক্যফ্রন্ট, যুক্তফ্রন্টসহ বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের দাবির পরিপ্রেক্ষিতে সোমবার পুনঃতফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। ঘোষিত তফসিল অনুযায়ী ৩০ ডিসেম্বর ভোটের দিন ধার্য করা হয়েছে। আগের তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর ভোট হওয়ার কথা ছিল।

/আরাফাত

জাতীয় ঐক্যফ্রন্ট,নির্বাচন কমিশন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত