• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

ঐক্যফ্রন্টের ১০ তারিখের জনসভা স্থগিত, ইশতেহার ১৭ ডিসেম্বর

প্রকাশ:  ০৬ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৯ | আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৮, ২০:০২
নিজস্ব প্রতিবেদক

জাতীয় ঐক্যফ্রন্টের আগামী ১০ ডিসেম্বরের জনসভা স্থগিত করা হয়েছে। এ ছাড়া ঐক্যফ্রন্টের ইশতেহার ১৭ ডিসেম্বর ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

সম্পর্কিত খবর

    মির্জা ফখরুল বলেন, আজকের সভায় বর্তমান যে পরিস্থিতি এবং মনোনয়ন দাখিলের পরে যে গণহারে যে বাতিলের বিষয়ে আলোচনা হয়েছে। প্রতীক বরাদ্ধের বিষয়েও আলোচনা হয়েছে, প্রতীক বরাদ্ধের পর নিজ নিজ এলাকায় নিজ আসনে প্রতীক নিয়ে জনগণের সামনে হাজির হওয়ার আহবান জানানো হয়েছে। প্রতিটি জেলায় এই প্রোগ্রামগুলো রাখা হয়েছে।

    তিনি বলেন, ১০ তারিখে সোহরাওয়ার্দী উদ্যানে একটি জনসভা করার কথা ছিল। নির্বাচনের কারণে এটা স্থগিত ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে সমাবেশের তারিখ ঘোষণা করা হবে। সম্ভবত নির্বাচনী প্রচারণার শেষের দিকে তারিখ ঘোষণা করা হবে। আগামী ১৭ তারিখে ঐক্যফ্রন্টের যে ইশতেহার তা ঘোষণা করা হবে।

    আসন ভাগাভাগির বিষয়ে কোন আলোচনা হয়েছে কিনা জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, প্রতীক বরাদ্দ ও আসন বিন্যাস নিয়ে আলোচনা হয়েছে। তবে আসন ভাগাভাগির বিষয়ে কোন আলোচনা হয়নি, দু’ এক দিনের মধ্যে বিষয়টি জানতে পারবেন।

    বৈঠকে আরও উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জেএসডি সভাপতি অাসম অাব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী প্রমুখ।

    পিবিডি/আরাফাত

    জাতীয় ঐক্যফ্রন্ট
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close