• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

দুই বউয়ের লড়াই, ভাঙ্গনে রাজপরিবার, বিচলিত রাণী

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০১৮, ২২:৪৪ | আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৮, ০০:০৪
নিজস্ব প্রতিবেদক

ব্রিটিশ রাজপরিবারের দুই পুত্রবধূ কেট মিডলটন ও মেগান মর্কেলের কলহ-বিবাদ দিন দিন জটিল হয়ে ওঠছে। দুই পুত্রবধূর এই বিবাদে বিচলিত হয়ে পড়েছেন রানি এলিজাবেথ।

দুই বধূর দুরত্ব কমাতে রানির নেওয়া একাধিক উদ্যোগ কার্যত ব্যর্থ হয়েছে।

সম্পর্কিত খবর

    কেট-মেগানের এই দ্বৈরথে জড়িয়ে পড়েছেন তাদের স্বামী প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারি। এর প্রভাব পড়েছে রাজপ্রাসাদের সকলল কর্মীর মধ্যে। দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছেন তারা।

    রাজপরিবারে দেখা দিয়েছে ভাঙনের সম্ভাবনা। খবর ডেইলি স্টার ইউকে।

    মেগান মর্কেলের বিয়ের আগে থেকেই রাজপরিবারের দুই বধূর বিবাদ শুরু হয়। কেট মিডলটনের অভিযোগ, রাজপরিবারের বৌ হওয়ার আগেই পারিবারিক সিদ্ধান্তে মেগান প্রভাব খাটানোর চেষ্ট করছেন। এ অভিযোগ অস্বীকার করে মেগান মর্কেলে পাল্টা দাবি করেন, তাকে কেট মেনে নিতে পারছেন না বলে ঈর্ষান্বিত হয়ে নানা অভিযোগ করছেন। বিবাদের শুরু সেখান থেকেই।

    এই বিবাদ প্রকাশ্যরূপ ধারণ করে কেট মিডলটনের এক পরিচারিকাকে কেন্দ্র করে। ওই পরিচারিকার সাথে খারাপ ব্যবহার করেছিলেন মর্কেল। তাতে ক্ষুব্ধ হন কেট। এক পর্য়ায়ের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে স্ত্রীর পক্ষে মুখ খোলেন প্রিন্স হ্যারি। অন্যদিকে কেটের পক্ষ নেন স্বামী উইলিয়াম। দুই বধূ থেকে ঝগড়া ছড়িয়ে পড়ে পুরো রাজপরিবারে।

    ব্রিটিশ রাজপরিবারের এই তিক্ততার কারণেই উইলিয়াম-কেট এবং হ্যারি-মেগান আগামী বড়দিনের অনুষ্ঠানে একসঙ্গে থাকছেন না। রানি দ্বিতীয় এলিজাবেথ দুই পুত্রবধূর দূরত্ব কমাতে দুজনকে নিয়ে স্যান্ড্রিংহামে অবকাশ যাপনে যেতে চেয়েছিলেন। মেগান মর্কেল এতে সম্মতি দিলেও সায় মিলেনি কেট মিডলটনের। বাপের বাড়ি বার্কশায়ারের এক অনুষ্ঠানে যোগ দেওয়ার অজুহাতে রানির আমন্ত্রণ ফিরিয়ে দেন।

    কেট মিডলটন ও মেগান মর্কেলে কলহ ভাঙনের হুমকির মুখে ঠেলে দিয়েছে রাজপরিবারকে।

    পিবিডিনিউজ/এনই

    ব্রিটিশ রাজপরিবার,কেট মিডলটন,মেগান মর্কেলে
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close