• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি মনোনয়নের নামে বাণিজ্য করেছে: আইনমন্ত্রী

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০১৮, ১৪:০৫
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনয়নের নামে বাণিজ্য করেছেন বলে মন্তব্য করেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) নির্বাচনী এলাকায় প্রচারণায় আসলে আখাউড়া রেলওয়ে জংশন ষ্টেশনের ভিআইপি লাউন্সে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় আনিসুল হক বলেন, বিএনপির অপর নাম নালিশ পার্টি। এ নালিশ পার্টি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি বলেন, বিএনপির এসব মিথ্যাচারে জনগণ কান দিবে না।

বিএনপির সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, ওনারা (বিএনপি) নির্বাচনে প্রার্থী মনোয়নের নামে বাণিজ্য করেছেন। ফলে বিএনপির মধ্যে এখন অভ্যন্তরীণ সংর্ঘষ শুরু হয়ে গেছে।

মন্ত্রী বলেন, সরকারের প্রতি জনগণের আস্থা রয়েছে। বাংলার জনগণ নির্বাচনকে সামনে রেখে তাদের মধ্যে এখন উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। সুতরাং এই নির্বাচনে ভোটের মাধ্যমে জনগণ বিএনপির ষড়যন্ত্রের সঠিক জবাব দিবে বলে তিনি বিশ্বাস করেন।

এর আগে আইনমন্ত্রী আন্তঃনগর মহানগর প্রভাতী ট্রেনযোগে ঢাকা থেকে আখাউড়ায় পৌছেন। এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী ও উৎসুক জনতা তাকে ফুলেল অভ্যর্থনা জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক আবুল কাসেম ভূঁইয়া, সেলিম ভুঁইয়া, মেয়র তাকজিল খলিফা, জমশিদ মিয়া, শাহ আলমসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

/পি.এস

ব্রাহ্মণবাড়িয়া,আইনমন্ত্রী,বাণিজ্য,মনোনয়ন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close