• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রতি পরিবারে একজনকে চাকরি দেবে আ’লীগ: কাদের

প্রকাশ:  ২৩ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৭ | আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৮, ১৯:০০
নোয়াখালী প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে ঘরে ঘরে গ্যাস, বিদ্যুৎ পৌছে দেবে। প্রত্যেক পরিবারে একজন করে চাকরি দেবে।

রোববার চাটখিল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত চাটখিল পিজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে ধান কেটে নৌকায় তুলবো। নৌকার জোয়ার দেখে কামাল হোসেন ও ফখরুল ইসলাম বেপরোয়া হয়ে উঠেছেন। ধানের শীষ এখন চিটা হয়ে গেছে। ধানের শীষ পেটের বিষে পরিণত হয়েছে।

তিনি বলেন, বিএনপি কলা দেখিয়েছে, মুলা দেখিয়েছে বিদ্যুতের নামে খাম্বা দিয়েছে। বাঙ্গালীকে হাইকোর্ট দেখিয়েছে। কোন আন্দোলন করতে পারেনি। দেখতে দেখতে দশ বছর, আন্দোলন হবে কোন বছর। বিএনপির ভাঙ্গা রেকর্ড বাজিয়ে যাচ্ছে। তারা জনসমর্থন হারিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছে। তাদের কোন নেতা নেই, কর্মীও নেই। যার ফলে গত দশ বছরে দশ মিনিটের জন্য আন্দোলন করতে রাস্তায় নামতে পারেনি।

বিএনপিকে উদ্দেশ্য করে কাদের বলেন, নেতা নেই মাথা নেই, নির্বাচনের খবর নেই। ওই লন্ডনে পলাতক যাবতজীবন কারাদন্ডপ্রাপ্ত আসামী তারেক রহমান তাদের নেতা। জনগণ এটা মানবে?

সেতুমন্ত্রী বলেন, বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না। বিএনপি তাদের ওয়াদা ভঙ্গ করেছে। তারা একটি ভুয়া দল বলে দেশবাসীর কাছে পরিচিত হয়েছে। গণজোয়ারে ধানের শীষ ডুবে গেছে, সব ধান কেটে নৌকায় তোলা হচ্ছে। ধান এখন নৌকায়।

তিনি বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ শেখ হাসিনার উদ্যোগ। এ সরকারের আমলে মানুষ ঘরে ঘরে বিদ্যুৎ পেয়েছেন। যার ফলে নারীরা ঘরে বসে নাটক, সিনেমা ও হিন্দি সিরিয়াল দেখেতে পারছে। শেখ হাসিনা নারীদেরকে বিশেষ সম্মান দিয়েছেন। সেটা হল পিতার নামের সাথে মাতার নাম যোগ করে নারীদের সম্মানিত করেছেন। এছাড়া এ সরকারের আমলে বিধবা, মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধি, বয়স্ক, মাতৃত্তকালীন ভাতাসহ সব ধরনের ভাতা চালু করেছেন।

মন্ত্রী বলেন, চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার যেদিকে যান শুধু পাকা সড়ক। এ দুই উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় এসেছে। মন্ত্রী হিসেবে আমার এলাকাতেও শতভাগ বিদ্যুৎ এর আওতায় আসেনি।

এসময় তিনি ৩০ ডিসেম্বর নির্বাচনে নোয়াখালী-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী এইচ এম ইব্রাহীমকে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান।

চাটখিল উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন নোয়াখালী ১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, জেলা পরিষদের প্যানেল চেয়াম্যান মাসুদুর রহমান শিপন, আওয়ামী লীগ নেতা মনির হোসেন কচি প্রমুখ।

/পিবিডি/আরাফাত

চাকরি,ওবায়দুল কাদের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close