• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘আ.লীগের বিরোধিতার জন্য, বিএনপি একদিন জনবিচ্ছিন্ন হয়ে যাবে’

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০১৯, ১৫:৫৯ | আপডেট : ১১ জানুয়ারি ২০১৯, ১৬:১১
নরসিংদী প্রতিনিধি

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বিএনপি কোনও রাজনৈতিক দল নয় ,শুধুমাত্র আওয়ামী লীগ বিরোধী একটি প্লাটফর্ম। তিনি বলেন, বিএনপি একেক সময় একেকভাবে আবির্ভূত হয়। শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধিতার জন্য, তারা একদিন জনবিচ্ছিন্ন হয়ে যাবে।

শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ মন্তব্য করেন।

নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, বিএনপির মতো এ রকম বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তা ছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না। জনগণের কথা ভাবলে পেট্রল বোমা আর আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারত না।

তিনি বলেন,জাতি উন্নয়নের পক্ষে রায় দিয়ে।উন্নয়নের এ ধারা অব্যাহত রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকারের যে মহাপরিকল্পনা রয়েছে তা বাস্তবায়নে সবাইকে কাজ করতে হবে।

শিল্পসমৃদ্ধ নরসিংদী জেলা নিয়ে পরিকল্পনার কথা বলতে গিয়ে তিনি আরও বলেন, এলাকার যুবকদের কর্মসংস্থানের জন্য কাজ করবো। নরসিংদীতে সার কারখানা, তাপ বিদ্যুৎ কেন্দ্রসহ সরকারের বেশ কিছু শিল্পকারখানা নিয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। তা বাস্তবায়নের চেষ্টা করবো।

এর আগে মন্ত্রী সার্কিট হাউজে পৌঁছালে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় নরসিংদী-৩(শিবপুর) আসনের এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পিডিবি/জিএম

শিল্পমন্ত্রী,নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন,বিএনপি,মজিদ মাহমুদ হুমায়ুন,আওয়ামী লীগ,নরসিংদী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close