Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

সিলেটকে চ্যালেঞ্জিং টার্গেট দিলো ঢাকা

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৯, ২০:২৪ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ২০:৩৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে ষষ্ঠ দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় ঢাকা ডায়নামাইটস ও সিলেট সিক্সার্স। টস জিতে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৩ রান করে বিপিএলের সাবেক চ্যাম্পিয়ন ঢাকা। সিলেটকে জয়ের জন্য করতে হবে ১৭৪ রান।রনি তালুকদার ৩৪ বল খেলে ৫৮ রানের এক ঝকঝকে ইনিংস দলকে উপহার দেন।

সন্ধ্যা সাড়ে ৬.৩০ ম্যাচটি শুরু হয়। সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি এবং মাছরাঙা চ্যানেল।

আগে ব্যাট করতে নামা ঢাকা শুরুতেই ওপেনার জাজাইকে হারায়। প্রথম ম্যাচ খেলতে নামা সোহেল তানভীর ইনিংসের প্রথম ওভারের চতুর্থ বলে আফগান এই ওপেনারকে সাজঘরে পাঠান। দলীয় ৪ রানে প্রথম উইকেট হারানোর পর দ্বিতীয় উইকেট হারায় দলীয় ৭১ রানে। সুনিল নারাইন ও রনি তালুকদার চড়াও হন সিলেটের বোলারদের উপর। অর্ধশতক হাঁকানো রনি তালুকদার আউটন হন ৫৮ রান করেন। ৩৪ বলের মারমুখী ইনিংসে তিনি পাঁচটি চার ও তিনটি ছক্কা হাঁকান।

ঢাকার হয়ে অভিষেক ম্যাচ খেলতে নেমেই শেষ দিকে নেমে দায়িত্বশীল ব্যাটিং করেছেন মোহাম্মদ নাঈম। দলের পক্ষে যৌথ ভাবে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহ করে থেকেছেন অপরাজিত। তার ২৩ বলে ২৫ রানের ইনিংসে একটি চার ও একটি ছক্কার মার ছিলো। এছাড়াও সুনিল নারাইন ২১ বলে দুই চার ও দুই ছয়ে ২৫ রান করেছেন। ২৩ রান এসেছে অধিনায়ক সাকিবের ব্যাট থেকে। ১০ বলে ১৮ রান করে অপরাজিত ছিলেন সোহান॥

সিলেটের হয়ে তাসকিন ৩টি, আফিফ, অলক ও সোহেল তানভীর ১টি করে উইকেট লাভ করেন।

এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলে ৩ ম্যাচই জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ঢাকা ডাইনামাইটস।আর ২ ম্যাচ খেলে ১ ম্যাচ জিতেছে এই নিয়ে দ্বিতীয়বার বিপিএল খেলা সিলেট সিক্সার্স।

ঢাকা ডায়নামাইটস: হযরতউল্লাহ জাজাই, সুনিল নারাইন, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), নাইম শেখ, শুভাগত হোম, রনি তালুকদার, রুবেল হোসেন ও আল ইসলাম আলিস।

সিলেট সিক্সার্স : লিটন দাস, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), আফিফ হোসেন, নিকোলাস পুরন, সাব্বির রহমান, নাসির হোসেন, অলক কাপালী, তাসকিন আহমেদ, সন্দীপ লামিচেন, আল আমিন হোসেন, সোহেল তানভির।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত