Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
  • ||

মেয়রের উপহার স্বর্ণের নৌকা ফিরিয়ে দিলেন আইনমন্ত্রী

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০১৯, ০১:২২ | আপডেট : ১৯ জানুয়ারি ২০১৯, ০১:৩৮
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট icon

দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় অ্যাডভোকেট আনিসুল হককে তার নির্বাচনী এলাকা আখাউড়ায় শুক্রবার সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠনে মন্ত্রীকে উপহার দিতে স্বর্ণে তৈরি একটি নৌকা নিয়ে আসেন আখাউড়া পৌরসভার মেয়র। ওই উপহার ফিরিয়ে দিয়েছেন আইনমন্ত্রী।

শুক্রবার (১৭ জানুয়ারি) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে এক জমকালো অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হককে গণসংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনাকে কেন্দ্র করে পথে পথে নির্মাণ করা হয় কয়েক শ’ তোরণ। আখাউড়া রেলস্টেশন থেকে উপজেলা পরিষদ পর্যন্ত এক কিলোমিটারেরও কম দূরত্বের মধ্যে নির্মাণ করা হয় ৪০/৪৫টি তোরণ। দল ছাড়াও নানা সংগঠন এবং ব্যক্তি নামে এসব তোরণ নির্মাণ করা হয়।

সবচেয়ে বড় তোরণ তৈরি করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। সংবর্ধনাস্থল উপজেলা পরিষদ মাঠে প্রবেশের মুখে আখাউড়া-আগরতলা সড়কের পাশে অফিসার্স ক্লাবের ব্যানারে এই তোরণ নির্মাণ করা হয়। তোরণের দুই পাশে মন্ত্রীর ছবির নিচে উপজেলা নির্বাহী কর্মকর্তা তার ছবি দিয়েছেন।

সংবর্ধনার প্রথম পর্যায়ে ফুলেল শুভেচ্ছা জানানো শেষ হলে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল পৌরসভার পক্ষ থেকে মন্ত্রী আনিসুল হককে স্বর্ণের নৌকা উপহার দেন। কাচের বাক্সে করে আনা স্বর্ণের নৌকাটি আনিসুল হক গ্রহণ করলেও তিনি সেটি নেবেন না বলে মাইকে তাৎক্ষণিক জানিয়ে দেন। নৌকাটি গ্রহণ করেই মন্ত্রী মাইকের সামনে এসে দাঁড়ান। বলেন আপনারা দেখেছেন আমাকে একটি স্বর্ণের নৌকা দেয়া হয়েছে। আমি সেটি ফিরিয়ে দেব এবং তাকে অনুরোঝ জানাবো ভবিষ্যতে এধরনের কাজ থেকে বিরত থাকতে।

মন্ত্রীকে সংবর্ধনা অনুষ্ঠানে দেয়ার জন্য পৌরসভার মেয়র কাজল ৫ ভরি ওজনের স্বর্ণের নৌকা বানাচ্ছেন বলে আগে থেকেই প্রচারিত ছিল মুখেমুখে।

এনই

আইনম্নত্রী
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত