• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ডাকাতি করতে গিয়ে আটক পুলিশ!

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০১৯, ১৮:৫৫
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির চেষ্টাকালে পুলিশের এক উপপরিদর্শকসহ পাঁচজনকে আটক করেছে স্থানীয় জনতা।

শনিবার (১৯ জানুয়ারি) রাতে উপজেলার বহুরিয়া ইউনিয়নের গেড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে। পরে মির্জাপুর থানার পরিদর্শক তদন্ত মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আটক ব্যক্তিরা হলেন এসআই সোহেল কদ্দুছ, রংপুর জেলার শহিদুর রহমান ও সাইদুল ইসলাম, বহুরিয়া ইউনিয়নের কোর্টবহুরিয়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে আনোয়ার হোসেন, মীর দেওহাটা গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে ফিরোজ মিয়া।

জানা গেছে, শনিবার রাত আনুমানিক দুইটার দিকে সাদা পোশাকে মির্জাপুর থানার উপপরিদর্শক সোহেল কদ্দুছের নেতৃত্বে ৭/৮ জন যুবক গেড়ামারা গ্রামের আলমাছ মিয়ার বাড়িতে গিয়ে দরজা খুলতে বলেন। বাড়ির মালিক দরজা না খুলে তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের পুলিশ পরিচয় দেন। বাড়ির মালিকের সন্দেহ হলে তিনি ডাকাত ডাকাত বলে চিৎকার করেন। চিৎকার শুনে গ্রামের লোকজন এগিয়ে এসে তাদের ঘেরাও করে আটক করেন। এ সময় সেখান থেকে দুই যুবক পালিয়ে গেলেও এসআই সোহেল কদ্দুছসহ পাঁচজনকে আটক করে গ্রামবাসী।

বাড়ির মালিক আলমাছ মিয়া জানান, গভীর রাতে দরজায় ধাক্কা দেয়ার পর আমরা আতঙ্কিত হয়ে উঠি। পুলিশ পরিচয় দিলেও তাদের দেখে পুলিশ মনে না হওয়ায় তিনিসহ পরিবারের লোকজন চিৎকার করতে থাকেন। পরে গ্রামবাসী এসে তাদের ধরে ফেলেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক জানান, এসআই সোহেল কদ্দুছের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য উর্ধ্বতন কর্মকর্তার কাছে লিখিতভাবে জানানো হবে।

আটককৃত অন্যদের বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

/পিবিডি/একে

ডাকাত,পুলিশ,আটক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close