• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আমাদের মূল্যবোধ রাতের আঁধারে ডাকাতে নিয়ে গেছে: ফখরুল

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৯, ২২:৫২ | আপডেট : ২২ জানুয়ারি ২০১৯, ২২:৫৬
নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের সব মূল্যবোধ রাতের আঁধারে ডাকাত এসে ডাকাতি করে নিয়ে গেছে। আর আমাদের সমস্ত শুভ চিন্তা অকস্মাৎ কেড়ে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও পৌরসভা মিলনায়তনে জেলা বিএনপি আয়োজিত নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় মির্জা ফখরুল দাবি করেন, গত ৩০ ডিসেম্বর নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে বিএনপি পরাজিত হয়নি, এখানে পরাজিত হয়েছে আওয়ামী লীগ, পরাজিত হয়েছে সরকার এবং একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনা।

উপস্থিত বিএনপির কর্মী-সমর্থকদের উদ্দেশে বিএনপির মহাসচিব বলেন, আমি মনে করি, এ নির্বাচনে আপনাদের জয় হয়েছে। আমার বিশ্বাস ছিল, এ আসনে বিএনপি জয়ী হবে। কিন্তু সেটা হতে দেয়নি বর্তমান সরকার ও রাষ্ট্রযন্ত্র- রাষ্ট্রযন্ত্রের প্রথমজন থেকে ভোটকেন্দ্রের আনসার সদস্য পর্যন্ত সবাই।

এর আগে, আওয়ামী লীগকে গণশত্রু উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্দোলনের মাধ্যমে এই গণশত্রুকে উৎখাত করতে হবে।

সোমবার দুপুরে লালমনিরহাটে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ৩০ ডিসেম্বর আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ভোট ডাকাতির মাধ্যমে গণশত্রুতে পরিণত হয়েছে। অবিলম্বে ভোট ডাকাতির নির্বাচনের ফলাফল বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে হবে। এজন্য আমাদের আন্দোলন চলবে।

জেলার রাজপুর ইউনিয়নের খলাইঘাট গ্রামে নির্বাচনের দিনে সংঘর্ষে নিহত বিএনপি নেতা তোজাম্মেল হকের মৃত্যুর ঘটনায় এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

প্রতিবাদ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা জেএসডির সভাপতি আ সম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী ও কৃষক শ্রমিক জনতা লীগের প্রধান বঙ্গবীর কাদের সিদ্দিকী।

পিবিডি/রবিউল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর,বিএনপি,ঠাকুরগাঁও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close