• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মণিরামপুরে অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০১৯, ১১:২১
মণিরামপুর (যশোর) প্রতিনিধি

মণিরামপুরের রাজগঞ্জে গুলিবিদ্ধ এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।

এর আগে ভোরে খেজুরের রস পাড়তে এসে স্থানীয় জামতলা ক্রাইম পয়েন্টের পাশে একটি মসুরি ক্ষেতে এলাকার লোকজন লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। লাশের বাম কানের ওপরে মাথায় একটি গুলির চিহ্ন রয়েছে। তার পরনে লুঙি, গায়ে কালো জ্যাকেট, পায়ে চামড়ার জুতা রয়েছে।

লাশের পাশ থেকে একটি পাইপগান ও একটি ত্রিশুল উদ্ধার করেছে পুলিশ।

থানার এসআই জহির রায়হান ঘটনাস্থল থেকে জানান, রাজগঞ্জের জামতলার এই পয়েন্টে প্রায় ডাকাতির ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, রাতে ডাকাতির সময় দুই দল ডাকাতের মধ্যে সংঘর্ষ লাগে। তখন ডাকাতদের গুলিতে ওই যুবকের মৃত্যু হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও একটি ত্রিশুল উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি বলে জানিয়েছেন এসআই জহির।

তবে একটি সূত্রে জানা গেছে, গুলিবিদ্ধ নিহত যুবকের নাম নজরুল ইসলাম। তার বাড়ি সাতক্ষীরার তালা উপজেলার ভান্ডারখোলা এলাকায়। গত ৪-৫ মাস ধরে তিনি স্ত্রী ও এক ছেলেকে নিয়ে মণিরামপুরের বাকোশপোল গ্রামের বড়পুকুরকান্দায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। তিনি এখানে গাছ মারার পাশাপাশি ভ্যান চালাতেন।

বাকোশপোল গ্রামের রাজু জানান, সোমবার রাত ১২টার দিকে পুলিশ পরিচয়ে একদল লোক নজরুলকে ধরে নিয়ে যায়। এরপর মঙ্গলবার সকালে তার স্ত্রী ছেলেকে নিয়ে বাড়ি ছেড়ে পালিয়েছেন।

পিবিডি/পি.এস

মণিরামপুর,যশোর,যুবক,গুলিবিদ্ধ,লাশ উদ্ধার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close