Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

রাজশাহীকে ৬ উইকেটে হারালো চিটাগং

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০১৯, ১৭:০৪ | আপডেট : ২৩ জানুয়ারি ২০১৯, ১৭:১৪
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৭তম ম্যাচে রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংস মুখোমুখি হয়। রাজশাহীর দেওয়া ১৫৮ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২ বল হাতে রেখেই ৬ উইকেটের জয় তুলে নেয় চিটাগং ভাইকিংস।

এই ম্যাচে জ্বলে ওঠেন চিটাগংয়ের মুশফিকুর রহিম। তার ব্যাটে ভর করেই ৬ উইকেটের বিশাল জয় পায় চিটাগং ভাইকিংস। আর এ জয়ের মধ্যদিয়ে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে সবার আগে প্লে-অফ নিশ্চিত করল ভাইকিংসরা।

এর আগে, টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় চিটাগং অধিনায়ক মুশফিকুর রহিম। আর আগে বল করে ৫ উইকেটে ১৫৭ রানেই রাজশাহীকে আটকে দেয় চিটাগং। পরে ব্যাটে নেমে ১৯.৪ বলে ৪ উইকেট হারিয়েই ১৫৯ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ভাইকিংসরা।

বুধবার(২৩জানুয়ারি) মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১৫৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নামে চিটাগং। শুরু থেকেই বেশ দেখেশুনে শুরু করে চিটাগং। দলের জয়ে মুশফিক ৬৪ ও মোসাদ্দেক ৪৩ রান করে অপরাজিত থাকেন।

মুশফিকুর রহিম। ফলে প্রথমে ব্যাট করতে মাঠে নামে মেহেদী হাসান মিরাজের দল রাজশাহী কিংস।

শুরুতেই ব্যাট করতে আসে লরি ইভান্স ও সৌম্য সরকার। কিন্তু ভাগ্য খারাপ মারত ৩ রানে ফ্রাইলিংকের বলে ক্যাঁচ তুলে দিয়ে ঘরে ফেরেন সৌম্য। তার পথ ধরেন মার্শাল আইয়ুব। খালেদ আহমেদের বলে তার হাতেই মাত্র ১ রানে ক্যাঁচ তুলে দিয়ে তিনি ও ফেরেন।

আবু জায়েদের বলে ডয়েসকাটে ২০ বলে ২৮ করে ইয়াসির আলী ক্যাচে আউট হন। আর সানজামুল ইসলামের বলে আউট হওয়ার আগে জাকির হাসান করেন ৫ রান।তবে ব্যতিক্রম ছিলেন ইভান্স। ইংলিশ এই তারকা দারুণ ব্যাটিং করে তুলে নেন হাফসেঞ্চুরি। পরে খালেদের বলে ৭৪ করে আউট হন। ৫৬ বলে ৮টি চার ও দুটি ছক্কায় নিজের ইনিংস সাজান তিনি।

শেষ দিকে জোনকার ২০ বলে ৩৬ ও অধিনায়ক মেহেদি হাসান মিরাজের ১০ রানে ভালো সংগ্রহ দাঁড় করাতে পারে রাজশাহী।খালেদ দুটি উইকেট লাভ করেন। এছাড়া একটি করে উইকেট পান ফ্রাইলিঙ্ক, সানজামুল ও আবু জায়েদ।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত