lead-news==breaking-news && ‘আ’লীগ নেতারা বিএনপির নামে গালিগালাজ না করলে ঘুম হয় না’ - Purboposhchimbd

Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
  • ||
শিরোনাম

‘আ’লীগ নেতারা বিএনপির নামে গালিগালাজ না করলে ঘুম হয় না’

প্রকাশ:  ২৬ জানুয়ারি ২০১৯, ১৫:৩৪ | আপডেট : ২৬ জানুয়ারি ২০১৯, ১৫:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

আওয়ামী লীগের সমালোচনা করে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল অলি আহমেদ (বীর বিক্রম) বলেছেন,সরকারি দলের নেতারা প্রত্যেক দিন বিএনপির নামে গালিগালাজ না করলে মনে হয় তাদের রাতে ঘুম হয় না। এটা তো রাজনৈতিক কথাবার্তা না। আপনারা কী করবেন সেটা ভাবেন। কারণ দেশ নিলামে উঠেছে।

তিনি বলেন, একাদশ নির্বাচনে সরকারি দল যে হাজার হাজার কোটি টাকা ব্যয় করেছে এটা কোথা থেকে এলো। এগুলো প্রধানমন্ত্রীর দেখা উচিত এবং ওই নির্বাচনে যারা প্রার্থী হয়েছেন, যারা হাজার হাজার কোটি টাকার পাহাড় গড়েছেন তারা এ টাকা কোথা থেকে পেলেন এর হিসাব নেওয়া উচিত।

শনিবার (২৬ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ২০ দলীয় জোটের প্রধান খালেদা জিয়ার মুক্তির দাবিতে লেবার পার্টির সংহতি সমাবেশে তিনি এ কথা বলেন।

কর্নেল অলি আহমেদ অভিযোগ করে বলেন, দুর্নীতিকারী এবং দণ্ডপ্রাপ্তরা মুক্তি পাচ্ছে। হাজার হাজার কোটি টাকা লুটকারীদের বিচার হচ্ছে না। কিন্তু খালেদা জিয়াকে জেলে রাখা হয়েছে যিনি একটি টাকাও দুর্নীতি করেন নাই। যে টাকার দুর্নীতির দায়ে তাকে জেলে রাখা হয়েছে তা তিনি দেখেনও নাই। আসলে খালেদা জিয়াকে শাস্তি দেওয়া হচ্ছে না, শাস্তি দেওয়া হচ্ছে জাতীয়তাবাদী শক্তিকে। কারণ জাতীয়তাবাদী শক্তি ধ্বংস হলে বর্তমান সরকার যা মনে চায় তাই করতে পারবে।

তিনি বলেন, বর্তমান স্বাধীন দেশে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, পুলিশ, আইন-শৃঙ্খলা বাহিনী যেভাবে বিরোধী দলের নেতাকর্মী‌দের ওপর অত্যাচার করছে এ রকম অত্যাচার পাকিস্তানি স্বৈরশাসকরাও করেনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন নির্বাচন সুষ্ঠু হবে, অংশগ্রহণমূলক হবে, আমরা বিশ্বাস করেছিলাম। কিন্তু এ ধরনের ডাকা‌তি হবে এটা জানলে আমরা নির্বাচনে যেতাম না।

অতি উৎসাহী কিছু পুলিশ আওয়ামী লীগের কবর রচনা করছে মন্তব্য করে কর্নেল অলি বলেন, ৩০ তারিখের নির্বাচনে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করেছে আর আসল ভোট ডাকাতি করিয়েছে প্রশাসনকে দিয়ে।

আওয়ামী লীগের ওপর অভিযোগ এনে বিএনপির এই সাবেক নেতা বলেন, বাংলাদেশের ইতিহাসে আওয়ামী লীগ কখনও জনগণের ভোটে নির্বাচিত হতে পারে নাই। তারা কোনও না কোনও সমস্যা বাঁধিয়ে সরকার গঠন করেছে।

পিবিডি/জিএম

কর্নেল অলি,এলডিপি,রাজনীতি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত