Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
  • ||

জাজের কর্ণধার আব্দুল আজিজ আত্মগোপনে!

প্রকাশ:  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৫
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon
ফাইল ছবি

বিদেশে ৯১৯ কোটি ৫৬ লাখ টাকা পাচারের অভিযোগে দায়ের করা মামলার আসামি রিমেক্স ফুটওয়্যার ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজকে খুঁজছেন শুল্ক গোয়েন্দারা। ওই মামলার আরেক আসামি তার ভাই ক্রিসেন্ট গ্রুপের চেয়ারম্যান এম এ কাদেরকে গ্রেফতারের পর থেকেই আত্মগোপনে রয়েছেন আজিজ। তার একাধিক ফোন নাম্বার বন্ধ পাওয়া গেছে। এছাড়া জাজ মাল্টিমিডিয়ার স্বত্তাধিকারী কোথায় রয়েছেন তার কোনো খবর জানাতে পারেননি প্রতিষ্ঠানটির কর্মকর্তারাও।

এদিকে, আব্দুল আজিজ গ্রেফতার এড়াতে বিদেশ পালিয়ে গিয়েছেন বলে খবর ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। যদিও এর সত্যতা এখনও পাওয়া যায়নি।

গত সপ্তাহে ৯১৯ কোটি ৫৬ লাখ টাকা বিদেশে পাচারের অভিযোগে এমএ কাদের ও তার ভাই আব্দুল আজিজসহ ক্রিসেন্ট গ্রুপ সংশ্লিষ্টদের পাশাপাশি ১৩ জন ব্যাংক কর্মকর্তাকে আসামি করে মামলা দায়ের করা হয়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর জানায়, ক্রিসেন্ট লেদার প্রোডাক্টস লিমিটেড, রিমেক্স ফুটওয়্যার লিমিটেড ও ক্রিসেন্ট ট্যানারিজ লিমিটেড মোট ৯১৯ কোটি ৫৬ লাখ টাকার সমপরিমাণ বৈদেশিক মুদ্রা মানিলন্ডারিংয়ের মাধ্যমে বিদেশে পাচার করেছে, যা তাদের অনুসন্ধানে বেরিয়ে এসেছে।

মামলার আসামিদের মধ্যে আছেন রিমেক্স ফুটওয়্যারের চেয়ারম্যান আবদুল আজিজ, ব্যবস্থাপনা পরিচালক লিটুল জাহান মিরা, ক্রিসেন্ট লেদার প্রোডাক্টস ও ক্রিসেন্ট ট্যানারিজের চেয়ারম্যান এমএ কাদের এবং ব্যবস্থাপনা পরিচালক সুলতানা বেগম মনি।

প্রসঙ্গত, দেশের চলচ্চিত্র অঙ্গনে জাজ মাল্টিমিডিয়ার আবির্ভাব ২০১১ সালে। এরপর একের পর এক ব্যবসাসফল চলচ্চিত্র নির্মাণ করতে থাকে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

/পিবিডি/একে

জাজ মাল্টিমিডিয়া,আব্দুল আজিজ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত