• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পানের দোকানদার থেকে কোটি টাকার মালিক, ইয়াবা ব্যবসায়ীর আত্মসমর্পণ

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৩
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফ পাইলট হাইস্কুল মাঠে বহুল আলোচিত ইয়াবা কারবারিদের, স্থানীয়ভাবে যারা ‘বাবা’ নামে পরিচিত তাদের আত্মসমর্পণ অনুষ্ঠান। এই অনুষ্ঠানকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি এলাকাবাসীর মধ্যে টানটান উত্তেজনা। ইয়াবা জমা দিয়ে আত্মসমর্পণ করেছেন এই বাবারা। তাদের মধ্যে পান দোকানি থেকে ইয়াবার ব্যবসা করে কোটিপতি বনে যাওয়া শাহাজান আনসারি আত্মসমর্পণ করেছেন।

কক্সবাজারের শীর্ষ এই ইয়াবা ব্যবসায়ী শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন।

সূত্র মতে, এক সময়ের পান দোকানী শাহাজান আনসারি ইয়াবা ব্যবসা করে বর্তমানে কয়েকটি আবাসিক হোটেলসহ হাজার কোটি টাকার মালিক।

কক্সবাজার পর্যটন এলাকার হোটেল লেগুনা বিচ ও জামান হোটেল তার ব্যবস্থাপনায় পরিচালিত হচ্ছে।

ইয়াবা ডন শাহাজান আনসারি আত্মসমর্পণ করছেন বলে দীর্ঘসময় কক্সবাজারবাসীর মধ্যে নানা গুঞ্জন চলছিল।আজ সেটি সত্যি প্রমাণ হল।

এদিকে, তালিকাভুক্ত আত্মসমর্পণকারীদের আগ্নেয়াস্ত্রের সন্ধানে নেমেছে পুলিশ। আজকে যারা আত্মসমর্পণ করবেন তারা প্রত্যেকে ইয়াবা জমা দিয়ে মঞ্চে উঠবেন। পাশাপাশি এসব ইয়াবা ব্যবসায়ীরা তাদের ব্যবহৃত অবৈধ অস্ত্রগুলো জমা দিতে পারেন বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক জেলা পুলিশের একাধিক কর্মকর্তা।

এলাকাবাসী জানান, আত্মসমর্পণকারীরা ইয়াবা কারবারের পাশাপাশি অস্ত্রের ব্যবসা করতেন এবং অস্ত্র নিয়ে চলাফেরাও করতেন। তাদের ভয়ে সাধারণ মানুষ কথাই বলতে পারতো না। পুলিশ হেফাজতে যাওয়ার পর তাদের অস্ত্রগুলো কোথায় আছে, তা নিয়ে এলাকায় জোর আলোচনা চলছে।

পিবিডি/জিএম

কক্সবাজার,ইয়াবা ব্যবসায়ী,অস্ত্রের ব্যবসা,আত্মসমর্পণ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close