Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

শ্বশুর হলেন সোহেল তাজ

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ শ্বশুর হয়েছেন। তার একমাত্র পুত্র ব্যারিস্টার তুরাজ আহমদ তাজের বাগদান সম্পন্ন হয়েছে।

পারিবারিকভাবে অনুষ্ঠিত ঘরোয়া অনুষ্ঠানে শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) তুরাজ আহমদ তাজের সাথে কনে লাবিবা জামানের বাগদান সম্পন্ন হয়।

সোহেল তাজোর পুত্রবধূ লাবিবা জামান ড. বদিউজ্জামান ভূঁইয়া ও ড. আবিদা সুলতানা ইভার একমাত্র কন্যা বলে জানা গেছে। লাবিবা জামান পেশায় আইনজীবী। ড. বদিউজ্জামান ভূঁইয়া আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক।

তুরাজ তাজ সম্প্রতি লন্ডনের লিংকনস ইনন বিশ্ববিদ্যালয় থেকে ব্যারিস্টারি পাস করেছেন। তুরাজ আহমদ তাজের মা কনকা করিম। তিনি ইংরেজি দৈনিক নিউ এজ'র সহকারী সম্পাদক। বাগদাদ অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ ও পরিবারের অন্যান্যরা উপস্থিত ছিলেন। তুরাজের দাদা বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ ছিলেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী। জাতীয় চার নেতার একজন। একটি সমৃদ্ধ সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখে বঙ্গবন্ধুর ছায়াসঙ্গী ও স্বাধীনতা যুদ্ধের অন্যতম নায়ক ছিলেন। দেশের জন্য রাজনীতি করতে গিয়ে জীবন দিয়েছেন।

তুরাজের দাদি সৈয়দা জোহরা তাজউদ্দীন দেশের সর্বপ্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের দুঃসময়ে দলের হাল ধরেছিলেন। দলটির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বও পালন করেছেন। তিনি আমৃত্যু দলের প্রেসিডিয়াম সদস্য ছিলেন।

সোহেল তাজ বলেন, আমার একমাত্র ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদ তাজ। তার নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া এবং আশীর্বাদ কামনা করছি যাতে তাদের ভবিষ্যৎ জীবনের যাত্রা সুন্দর, সুখী ও শান্তিময় হয়।

সোহেল তাজ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত